উল্লাপাড়া পৌর বাস টার্মিনাল উদ্বোধনের আজ এক বছর চালু হয়নি এখনো ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ অক্টোবর, ২০১৮ ১১:৩৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়া পৌর বাস টার্মিনাল উদ্বোধনের আজ এক বছর চালু হয়নি এখনো
নিউজরুম ২১-০৯-২০১৮ ০৭:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উদ্ধোধনের আজ (২১ সেপ্টেম্বর) এক বছরেও পৌর বাস টার্মিনাল চালু হয়নি। উল্লাপাড়া পৌরসভার উদ্যোগে অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় নগরবাড়ী-বগুড়া মহাসড়কের পাশে বাখুয়া খলিশাগাড়ী বিল এলাকায় প্রায় এক একর জায়গা নিয়ে  টার্মিনালটি  নির্মান হয়েছে। এ টার্মিনালের পেছনে ভূমি ক্রয়সহ অবকাঠামো নির্মানে  প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয় হয়েছে।  এর মধ্যে ২ কোট ১৭ লাখ টাকা ব্যয়ে হয়েছে বলে পৌরসভা কর্তৃপক্ষ সূত্রে জানা যায়।
 
 
উল্লাপাড়া পৌরসভার অভ্যান্তরিণ রাজস্ব আয় বৃদ্ধি ও শহর যানজট মুক্ত রাখতে এটি নির্মান করা হয়েছে। গত বছরের (২০১৭) ২১ সেপ্টেম্বর টার্মিনালটি উদ্বোধনের পর আর চালু হয়নি। নগরবাড়ী মহাসড়কে চলাচলকারী বাসগুলোর একটিও একদিনের জন্য টার্মিনাল হয়ে চলাচল কিংবা ব্যবহার করেনি বলে জানা যায়। মূল সমস্যা ছিল  বিদ্যুৎ ব্যবস্থা। অতি সম্প্রতি এর সমাধান হয়েছে।  উল্লাপাড়া পৌরসভার মেয়র এস.এম নজরুল ইসলাম জানান, বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে। স্থানীয় বিভিন্ন পরিবহন সংগঠনের নেতাদের সাথে ইতিমধ্যেই যোগাযোগ বৈঠক হয়েছে। এ টার্মিনাল চালুতে তাদের সহযোগীতা ও পদক্ষেপ চাওয়া হয়েছে।  টার্মিনালটির বাৎসরিক ইজারা দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া আছে। অতিদ্রত এটি ইজারা দেওয়া এবং চালুর পদক্ষেপ নেওয়া হবে
 

২১-০৯-২০১৮ ০৭:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 217 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ অক্টোবর, ২০১৮ ১১:৩৪ অপরাহ্ন