সিরাজগঞ্জের সন্তান দ্বীন মোহাম্মাদ সাব্বিরকে সম্মাননা প্রদান||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ অক্টোবর, ২০১৮ ০৬:১৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জের সন্তান দ্বীন মোহাম্মাদ সাব্বিরকে সম্মাননা প্রদান
নিউজরুম ২০-০৯-২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদকঃ ১৯ সেপ্টেম্বর ২০১৮ সকাল ৯ ঘটিকায় বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট (বিএনসিপি) টাঙ্গাইল প্রদেশের চার বছরে পদার্পন উপলক্ষে প্রাদেশিক শিশু সংসদ এবং প্রাদেশিক উপসংসদের শপথ গ্রহণ,আলোচনা সভা, যোগ্যতার ভিত্তিতে সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে বিনসিপি সিরাজগঞ্জ প্রদেশের শিশু সংসদ সদস্য দ্বীন মোহাম্মাদ সাব্বিরকে সেরা সংসদ সদস্য ও তরূণ প্রজম্নের মেধাবী শিশু সাংবাদিক হিসেবে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
 
এ সময়  উপস্থিত ছিলেন বিএনসিপি টাঙ্গাইল প্রদেশের প্রেসিডেন্ট তারিকুল ইসলাম মানিক,উপ প্রেসিডেন্ট আল আমিন তালুকদার, উপ মুখ্যমন্ত্রী সাব্বির আহমেদ, শিশু মুখ্যমন্ত্রী  শেখ মাঝহারুল ইসলাম সোহান, আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পররাষ্ট্রমন্ত্রী গোলাম কিবরিয়া ইফছয়ণ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল এশিয়া হসপিটাল লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মোঃ আবুল হোসেন সরকার।বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন উপ পররাষ্ট্র মন্ত্রী মোঃ আসিফ তালুকদার, সরাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ নাজমুল হাসান, কিশোর গোয়েন্দা টিভি সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও শিশু সংসদ সদস্য দ্বীন মোহাম্মাদ সাব্বির।বান্দরবন প্রদেশের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন বিএনসিপি বান্দরবন প্রদেশের প্রেসিডেন্ট মোঃ নাসির ও মুখ্য মন্ত্রী এম. তানিবীরুল হাসান (তামন)।এছাড়াও শিশু ও উপ সংসদের সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।
 
এসময় উপস্থিত সকল অতিথিবৃন্দ একসাথে দ্বীন মোহাম্মাদ সাব্বিরের হাতে সম্মাননা স্মারকটি তুলে দেন।  এ বিষয়ে বিএনসিপি কেন্দ্রীয় পররাষ্ট্রমন্ত্রী গোলাম কিবরিয়া ইফছয়ণ বলেন, দ্বীন মোহাম্মাদ সাব্বির মাত্র ৯/১০ মাস যাবৎ বিএনসিপিতে যোগদান করে  তার কাজের মধ্যদিয়ে অতিতের অনেক অভিজ্ঞ ও সিনিয়র সদস্যদের সমপর্যায় বা তাদেরকে ছাড়িয়ে যেতে চেষ্টা করেছেন। নবীন সদস্যদেরকেও বলেন  যদি কাজের মাধ্যমে বিএনসিপিতে সমাদ্রিত হতে চান তাহলে দ্বীন মোহাম্মাদ সাব্বির কে অনুসরণ করলেই অনেকটা উন্নতি করতে পারবেন।
 
এসময় উপস্থিত সুধিজন দ্বীন মোহাম্মাদ সাব্বিরকে প্রশংসার মাধ্যমে তার আগামীদিনের কাজে আরো ভালো করার জন্য উৎসাহ প্রদান করেন।
 
সম্মাননা প্রাপ্ত দ্বীন মোহাম্মাদ সাব্বির, বিএনসিপি টাঙ্গাইল প্রদেশ ও কেন্দ্রীয় সংসদেের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতে যেন সে আরো এগিয়ে যেতে পারে সে জন্য সকলের নিকট দোয়া কামনাা করেন।
 
 
 
 
 

২০-০৯-২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 172 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ অক্টোবর, ২০১৮ ০৬:১৯ পূর্বাহ্ন