কাজিপুরে ক্যাপ্টেন এম মনসুর আলী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৫:১৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: খেলাধুলা

কাজিপুরে ক্যাপ্টেন এম মনসুর আলী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
নিউজরুম ২০-০৯-২০১৮ ০৭:১৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের কাজিপুরে জাতীয় চারনেতার অন্যতম শহিদ ক্যাপ্টেন এম মনসুর আলী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সোনামুখী খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম। এর আগে সেলফোনে খেলার শুভ কামনা করে বক্তব্য রাখেন কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, কাজিপুর থানার অফিসার ইন চার্জ একেএম লুৎফর রহমান, সোনামুখী ইউনিয়ন আ.লীগের সভাপতি আজগর আলী, সাধারন সম্পাদক নুরুল ইসলাম মাস্টার,  আয়োজক কমিটির সভাপতি সোহেল রানা ভুট্টে, সাধারন সম্পাদক মোসলেম উদ্দিন প্রমূখ।

 

খেলাটি পরিচালনা করেন আলী আজগর মান্নান। তাকে সহযোগিতা করেন খাইরুল ইসলাম তুষার ও ইমরান মাহমুদ সজল। সার্বিক সহযোগিতা করেন  আকতার হোসেন, আব্দুল বারী নান্নু, আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার আরিফুজ্জামান, প্রভাষক সাইফুল ইসলাম শাহিন প্রমূখ। ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক আবদুল জলিল, আনোয়ারুল ইসলাম অরুন ও গৌরাঙ্গ। প্রথম দিনের খেলায় কাজিপুরের ইসলাম স্পোটিং ক্লাব ১-০ গোলে ধুনটের চৌকিবাড়ি ফুটবল একাদশকে পরাজিত করে। নক আউট ভিত্তিতে মোট ১৬ দল এই খেলায় অংশ নিচ্ছে।

 


২০-০৯-২০১৮ ০৭:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 147 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৫:১৬ পূর্বাহ্ন