১৬ নারী চ্যাম্পিয়নশিপে লেবাননকে ৮-০ গোলে হারিয়েছে বাংলাদেশ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:৫৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: খেলাধুলা

১৬ নারী চ্যাম্পিয়নশিপে লেবাননকে ৮-০ গোলে হারিয়েছে বাংলাদেশ
নিউজরুম ১৯-০৯-২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এএফসি অনূর্ধ্ব–১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে লেবাননকে ৮-০ গোলে হারিয়েছে বাংলার কিশোরীরা। বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি।

 

 

 প্রথমার্ধে বাংলাদেশ এগিয়েছিল ৫-০ গোলে। জোড়া গোল করেছেন সাজেদা তহুরা, শামসুন্নাহার। একটি করে গোল করেছেন আনাই ও রোজিনা। এ জয়ে বাংলাদেশ দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে। একাধিক সুযোগ নস্টের পর বাংলাদেশ এগিয়ে যায় ১৪ মিনিটে। মনিকা চাকমার পাস ধরে এক ডিফেন্ডারকে কাটিয়ে গোল করেন সাজেদা।

 

১৯ মিনিটে ব্যবধান দ্বিগুন করে স্বাগতিক কিশোরীরা। তহুরার শট ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল পাঠান লেবাননের শোফিয়ে। তহুরার দারুণ গোলে বাংলাদেশ ৩-০ গোলে এগিয়ে যায় ২৩ মিনিটে। আখি খাতুনের লম্বা পাস ধরে বক্সে ঢুকে দুর্দান্ত গোল করেন এ স্ট্রাইকার।

 

বাংলাদেশ ব্যবধান ৪-০ করে ২৬ মিনিটে আনাই মগিনির গোলে। আখির পাস থেকে ডান দিক দিয়ে ঢুকে কোনাকুনি শটে গোল করেন আনাই। ৪০ মিনিটে পঞ্চম গোল করে বাংলাদেশ। আখির লম্বা পাস ধরে নিজের দ্বিতীয় গোল করেন সাজেদা।

 

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান বাড়িয়ে নেয় স্বাগতিক কিশোরীরা। ৪৮ মিনিটে লেবাননের এক ডিফেন্ডারের কাছ থেকে বল কেড়ে নিয়ে ছোট শামসুন্নাহার গোলরক্ষকের পাশ দিয়ে ব্যবধান ৬-০ করেন। ৬৩ মিনিটে আবার ছোট শামসুন্নাহারের গোল। সুলতানার নিচু ক্রস ধরে গোল করেন এ ফরোয়ার্ড। বাংলাদেশ ব্যবধান ৮-০ করে ৭৫ মিনিটে। বদলি ইলামনির পাস থেকে গোল করেন আরেক বদলি রোজিনা আক্তার।

 

ম্যাচের শুরু থেকেই মারিয়া মান্ডা, আঁখি খাতুনরা একের পর এক আক্রমণে বেসামাল করে রাখে লেবাননকে। সফলতা পেতেও খুব বেশি সময় নিতে হয়নি। এর আগে আগের ম্যাচে বাহরাইনকে ১০ গোলে হারিয়েছে ছোটন বাহিনীর শিষ্যরা।

 

২০১৬ সালে ঢাকায় অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব–১৬ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। এবার আরও একবার শিরোপা উঁচিয়ে ধরতে চায় লাল-সবুজের জার্সিধারী বাংলার প্রমীলারা।


১৯-০৯-২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 115 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:৫৯ অপরাহ্ন