দিনটির জন্য প্রায় সাড়ে ৫ বছর অপেক্ষা করেছি : আশরাফুল||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: খেলাধুলা

দিনটির জন্য প্রায় সাড়ে ৫ বছর অপেক্ষা করেছি : আশরাফুল
নিউজরুম ১৯-০৯-২০১৮ ০৭:১৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সৌম্য সরকার-তাসকিন-আশরাফুলদের নিয়ে খুলনায় বিসিবি’র আয়োজনে চারদিনের ক্রিকেট ম্যাচ শুরু হয়েছে। জাতীয় দলের বাদ পড়া ও উদীয়মান ক্রিকেটারদের সুযোগ করে দিতে এ ম্যাচের আয়োজন করা হয়।

 

বুধবার সকাল সাড়ে ৯টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চারদিনের ম্যাচটি শুরু হয়। এতে বিসিবি সবুজ দল টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। দিন শেষে তারা ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭৭ রান। দলের হয়ে ইমরুল কায়েস সর্বোচ্চ ৫২ রান করেন।

 

এদিকে এই ম্যাচের মধ্যে দিয়ে প্রায় ৫ বছর পর মাঠে নেমেছেন সাবেক জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। ম্যাচে বিসিবি লাল দলের হয়ে খেলছেন আশরাফুল। ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে ম্যাচ পাতানো ও স্পট ফিক্সিংয়ের দায়ে বিপিএল এন্টি করাপশন ট্রাইব্যুনাল আশরাফুলকে ৮ বছরের জন্য নিষিদ্ধ করে। সেই সাথে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। পরে ওই বছরের সেপ্টেম্বর মাসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিসিপ্লিনারি প্যানেল ওই সাজা কমিয়ে ৫ বছর করা হয়।

 

গত ১৩ আগস্ট নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে আশরাফুলের। চারদিনের এই ম্যাচের মধ্যে দিয়ে বিসিবি’র কোন ম্যাচে প্রতিনিধিত্ব করছেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার। 

 

ম্যাচের প্রথম দিনে সারক্ষণ মাঠে ফিল্ডিং করেই কাটিয়েছেন আশরাফুল। তিনি বলেন, ‘প্রায় সাড়ে ৫ বছর ধরে অপেক্ষা করেছি দিনটির জন্য। তবে এতগুলো বছর আমি এমনি বসে ছিলাম না। যেখানেই সুযোগ পেয়েছি খেলেছি। এখন আমি সামর্থের প্রমাণ দিতে চেষ্টা করবো।’

 

এর আগে বাংলাদেশের হয়ে ১৭৭টি ওয়ানডে ও ৬১টি টেস্ট ম্যাচ খেলেন আশরাফুল।

 

বিসিবি সবুজ দলে খেলছেন- ইমরুল কায়েস, মো. আব্দুল মজিদ, মো. জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মো. সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ।

 

বিসিবি লাল দলে খেলছেন মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, মো. আল আমিন (জুনিয়র), মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আইয়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, তানভীর হায়দার খান, তাসকিন  আহমেদ ও সানজামুল ইসলাম।


১৯-০৯-২০১৮ ০৭:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 234 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৯ অপরাহ্ন