তাড়াশে কৃষকলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: অন্যান্য

তাড়াশে কৃষকলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
নিউজরুম ১৮-০৯-২০১৮ ০৪:৩৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা কৃষকলীগের কমিটি কাউন্সিলের মাধ্যমে গঠন না করে পকেট কমিটি করার প্রতিবাদে সংবাদ  সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  তাড়াশ উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা কৃষকলীগ সভাপতি আমিনুল ইসলাম জ্যোতি। লিখিত বক্তব্যে বলেন, তাড়াশ উপজেলা কৃষকলীগের বর্তমান কমিটি বহাল থাকলেও কিছু নেতা নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য অসাধুপায়ে টাকার বিনিময়ে জেলাতে বসে তৃনমুল নেতা কর্মীদের তোয়াক্কা না করে কৃষকলীগের নিয়মনীতি উপেক্ষা করে নতুন একটি কমিটি গঠন করেছে।

তিনি আরও বলেন, আমরা কৃষকলীগের সবাই উপজেলা আ’লীগের সাথে সম্পৃক্ত হয়ে দলীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছি। অত:পর বর্তমান কমিটি উপজেলার চারটি ইউনিয়ন ও ৩৭ টি কৃষক লীগের ওয়ার্ড কমিটি গঠনের কাজ শেষ করেছে।বাকী ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করার লক্ষে কাজ করে যাচ্ছি। অথচ কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওায়াৎ হোসেন সুইট জেলা কমিটির সাথে যোগসাজস করে পকেট কমিটি ঘোষনা দেন। এই পকেট কমিটি করার মধ্যে দিয়ে আ’লীগকে কলংকিত করা হয়েছে। কি ভাবে সাখাওায়াৎ হোসেন সুইট একক নেতৃত্বে ওই পকেট কমিটি গঠন করে সে প্রশ্ন রইল নেতৃবৃন্দের কাছে। সংবাদ সম্মেলনে বির্তকিত পকেট কমিটি বাতিল করে  গনতান্ত্রিক ভাবে কাউন্সিলের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠনের দাবী জানাচ্ছি। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাদক রজত কুমার ঘোষ, কৃষকলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 


১৮-০৯-২০১৮ ০৪:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 246 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৯ অপরাহ্ন