কাজিপুরে যমুনায় পানি বৃদ্ধি ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঢুকেছে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ অক্টোবর, ২০১৮ ০১:০৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

কাজিপুর: জনদুর্ভোগ

কাজিপুরে যমুনায় পানি বৃদ্ধি ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঢুকেছে
নিউজরুম ১৮-০৯-২০১৮ ০৪:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধিঃ উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সিরাজগঞ্জে কাজিপুরে যমুনা নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। গত ২৪ ঘন্টায় যমুনা নদীর পানি ৮ সেন্টিমিটার বেড়ে বিপদ সীমার ২ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। পানির তীব্র স্রোতের কারণে নাটুয়ারপাড়া রক্ষাবাধ হুমকির মুখে পড়েছে। 

সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বলেন, ভারতের অংশে বৃষ্টিপাতের কারনে যমুনা নদীতে পানি বৃদ্ধি পাচ্ছে। এদিকে পানি বৃদ্ধি পাওয়ায় চরাঞ্চলের নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। কাজিপুর উপজেলার চরাঞ্চলের খাসরাজবাড়ি, পলাশপুর, নতুন মাইজবাড়ি, মাজনাবাড়ি, দাতবোড়া, খিরাইকান্দি, শুভগাছা, উজান মেওয়া খোলা, নতুন মাইজবাড়ি, ভাঙ্গারছেও গ্রামে পানি ঢুকে পড়েছে। এতে করে চরম ভোগান্তিতে পড়েছে চরাঞ্চলের মানুষ। কাজিপুর উপজেলা কৃষি অফিসার মামুনুর রহমান জানান, এবারের বন্যায় কাজিপুরে প্রায় ২শ হেক্টর রোপা আমন ক্ষেত পানিতে নিমজ্জিত হয়ে পড়েছে।  


বন্যার পানি ঢুকে পড়েছে মহিমাপুর, কালিকাপুর, জিওল, দাঁদবোরা, পলাশপুর, কালিকাপুর, মাজনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খাসরাজবাড়ি বালিকা বিদ্যালয়সহ মোট ২০ টি বিদ্যালয়ে। জিওল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল কাদের জানান, গতরাতে বন্যার পানি বিদ্যালয়ের মাঠ ও রাস্তায় ঢুকে পড়েছে। ফলে আমরা কষ্ট করে আসলেও শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসতে পারছে না।  


১৮-০৯-২০১৮ ০৪:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 142 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ অক্টোবর, ২০১৮ ০১:০৩ পূর্বাহ্ন