শহীদ কোচিংএর পরিচালককে অবশেষে বরখাস্ত করার নির্দেশ ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

শহীদ কোচিংএর পরিচালককে অবশেষে বরখাস্ত করার নির্দেশ
নিউজরুম ১৮-০৯-২০১৮ ০৯:৩০ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ শিক্ষার্থী মারপীটের ঘটনায় অভিযুক্ত শহীদ মডেল স্কুল ও ক্যাডেট কোচিং সেন্টার, সিরাজগঞ্জ শাখার দাম্ভিক পরিচালক হাসানুজ্জামান তালুকদার রঞ্জুকে পরিচালকের পদ থেকে অবশেষে বরখাস্ত করার নির্দেশ প্রদান করা হয়েছে। জেলা প্রশাসক ও সিরাজগঞ্জ জেলা শিক্ষা কমিটির সভাপতি কামরুন নাহার সিদ্দীকার নির্দেশে জেলা শিক্ষা অফিসার স্বাক্ষরিত এক পত্রে এ রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেলে এ আদেশ দেন। আগামী ১০ কার্যদিবসের মধ্যে রঞ্জুকে পরিচালকের পদ থেকে বরখাস্ত নিশ্চিত করে জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসারকে অবগত করনে প্রতিষ্ঠানের সভাপতি/প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্যদকে তাগিদপত্রও দেয়া হয়েছে। 


এদিকে, আদেশের অনুলিপি সোমবার শিক্ষা সচিব, মাউশির মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপ-পরিচালক, মাউশি, রাজশাহী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক/ শিক্ষা ও আইসিটি ), সদর উপজেলা নির্বাহী অফিসার সহ প্রশাসনের পদস্থ্য কর্মকর্তা বরাবর ডাকযোগে প্রদান করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়। 

জেলা শিক্ষা অফিসার মোঃ শফীউল্লাহ এ প্রতিবেদককে বলেন, শিক্ষার্থী মারপীট ও তার অভিভাবককে অকথ্য ভাষায় গালিগালাজের ঘটনায় ক’দফা তদন্তে শহীদ মডেল স্কুল ও ক্যাডেট কোচিং’র সিরাজগঞ্জ শাখার পরিচালক হাসানুজ্জামান তালুকদার রঞ্জুর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। জেলা প্রশাসকের নির্দেশে পরিচালকের পদ থেকে তাকে বরখাস্ত করার নির্দেশ দেয়া হয়েছে। 

প্রসঙ্গতঃ শহীদ ক্যাডেট কোচিং, সিরাজগঞ্জ শাখায় অধ্যায়নরত ষষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী সাবেদুল ইসলাম খানকে গত ৬ মার্চ মারপীট করেন রঞ্জু। টাইফয়েড জ্বরে আক্রান্ত ওই শিক্ষার্থীকে শ্রেনীকক্ষে অনুপস্থিত থাকার অপরাধে মারপীট করা হয়। এ ঘটনায় প্রতিবাদ করতে গেলে শিক্ষার্থীর মাকে অন্যান্য অভিভাবকের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। শিক্ষার্থীর মা ফারজানা আক্তার এ ঘটনায় জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় জেলা প্রশাসকের নির্দেশে জেলা শিক্ষা কয়েক দফা তদন্ত করা হয়। তদন্তে রঞ্জু অভিযুক্ত হলেও তার শাস্তির বিষয়টি নিয়ে গড়িমশি করা হয় বলেও অভিযোগ উঠে।

 


১৮-০৯-২০১৮ ০৯:৩০ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 375 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৬ অপরাহ্ন