এবারের নির্বাচন অনেক জোট, ফ্রন্টসহ ছোট-বড় অনেক দলের অংশ গ্রহণে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবেঃ মোহাম্মদ নাসিম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:৩১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: রাজনীতি

এবারের নির্বাচন অনেক জোট, ফ্রন্টসহ ছোট-বড় অনেক দলের অংশ গ্রহণে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবেঃ মোহাম্মদ নাসিম
নিউজরুম ১৮-০৯-২০১৮ ০৯:২১ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বিএনপিসহ ছোট-বড় সকল দল ও জোট নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- কোন দল যদি এ নির্বাচনে অংশগ্রহণ না করে, তাহলে সে দলের রাজনৈতিক অস্তিত্ব চিরকালের জন্য বিলীন হয়ে যাবে। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, আগামী নির্বাচনে অংশ গ্রহণ ছাড়া আর কোন বিকল্প পথ খোলা নেই। তারা নিজেদের অস্তিত্ব রক্ষার স্বার্থেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করবে। এবারের নির্বাচন অনেক জোট, ফ্রন্টসহ ছোটবড় অনেক দলের অংশ গ্রহণে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। আওয়ামীলীগ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে অংশ গ্রহণ করে জনগণের সমর্থন নিয়ে জয়লাভ করবে।  


সোমবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে নির্মাণাধীন শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়ে আরো বলেছেন, নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধান শেখ হাসিনা সরকারের নানামুখী উন্নয়ন কর্মকা-ের চিত্র তুলে ধরে বলেছেন, জনগণ শান্তি চায়, উন্নয়ন চায়। জ্বালাও পোড়াও কোন রাজনৈতিক দলের কর্মকা- হতে পারে না। উন্নয়ন এবং জনগণের ভালবাসা নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো  নৌকার বিজয় হবে বলে মন্তব্য করেন তিনি। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে। এর কোন বিকল্প নেই।


এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজিপুরে নির্মাণাধীন আমিনা মনসুর ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন ও সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে সড়ক ও জনপথ বিভাগের একটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন। প্রায় এক হাজার কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জ শহরের উপকন্ঠে শিয়ালকোলে  উত্তরাঞ্চলের সর্ববৃহৎ মেডিকেল কলেজ প্রকল্প শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ’ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণ কাজ শুরু করা হয়েছে। গণপূর্ত অধিদপ্তর এর নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। প্রকল্পের শতকরা  কতভাগ শেষ হয়েছে জানতে চাইলে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, প্রায় ৬০ ভাগ শেষ করা হয়েছে এবং অক্টোবর মাসে একাডেমিক ভবন ও হোস্টেলের কার্যক্রম শুরু হবে। এ প্রকল্পের কাজ পরিপূর্ণভাবে শেষ হলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বৃহৎ প্রকল্পের উদ্বোধন করবেন বলে তিনি ঘোষণা দেন। 


এ সময় উপস্থিত ছিলেন- মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের পিডি ডা. কৃষ্ণ কুমার পাল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, আলহাজ আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ দলীয় নেতৃবৃন্দ।


স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ জেলার উন্নয়নের বিবরণ দিয়ে আরো বলেছেন, বর্তমান সরকার স্বাস্থ্যখাতসহ সকল ক্ষেত্রে উন্নয়নের রোল মডেল সৃষ্টি করেছে। সিরাজগঞ্জকে নদী ভাঙনের হাত থেকে রক্ষায় ক্যাপিটাল ড্রেজিং করা হয়েছে। চার লেনের মহাসড়ক নির্মাণ করা হচ্ছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে। অনেক নতুন নতুন প্রতিষ্ঠান গড়ে তোলাসহ অসংখ্য উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই উন্নয়নের কারণেই জনগণ সিরাজগঞ্জ জেলার ছয়টি আসনে আওয়ামীলীগের প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করবে।

 


১৮-০৯-২০১৮ ০৯:২১ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 131 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:৩১ পূর্বাহ্ন