রান আউটে উদ্বোধনী জুটি ভাঙল হংকংয়ের||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ অক্টোবর, ২০১৮ ১২:৩৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

আন্তর্জাতিক: খেলাধুলা

রান আউটে উদ্বোধনী জুটি ভাঙল হংকংয়ের
নিউজরুম ১৬-০৯-২০১৮ ০৬:১৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

পাকিস্তানের বিপক্ষে শুরুতেই ওপেনার নিজাকাত খানের উইকেট হারিয়ে বিপদে পড়েছে হংকং ক্রিকেট দল। দলীয় ১৭ রানে, রান আউটের ফাঁদে পড়েন ওপেনার নিজাকাত খান। সাজঘরে ফেরার আগে ১১ বলে করেছেন ১৩ রান।

 

বাছাই পর্বের বাধা টপকে এশিয়া কাপের মূল পর্বে খেলছে হংকং। রোববার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হংকং ক্রিকেট দলের অধিনায়ক অংশুমান রাথ। এবারের এশিয়া কাপে ছয় দলের পাঁচটিরই লক্ষ্য শিরোপা জয়। শুধু হংকংয়ের জন্যই শিরোপার স্বপ্ন দেখাটা বিলাসিতা।

 

এ বছর ওয়ানডে মর্যাদা হারানো দেশটি নাটকীয়ভাবে বাছাইপর্ব পেরিয়ে জায়গা করে নিয়েছে এশিয়া কাপে। এশিয়া কাপের বড় মঞ্চটা তাদের জন্য সামর্থ্যরে প্রমাণ দেখানোর সুযোগ। তবে কাজটা মোটেও সহজ হবে না।

 

এ-গ্রুপে দুই পরাশক্তি ভারত ও পাকিস্তানের সঙ্গে লড়তে হবে তাদের। খুব বেশি দূরে না তাকিয়ে হংকংয়ের প্রত্যাশা শুধু একটি অঘটনের জন্ম দেয়া। সেই লক্ষ্যে আজ দুবাইয়ে এ-গ্রুপের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি তারা।

 

পাকিস্তান একাদশ : ফাখর জামান, ইমাম-উল হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ আমির, ফাহিম আশরাফ, হাসান আলি ও উসমান খান।

 

হংকং : অংশুমান রাথ (অধিনায়ক), বাবর হায়াত, নিজাকাত খান, তানভির আফজাল, আইজাজ খান, ক্রিস্টোফার কারটার, নাদিম আহমেদ, স্কট ম্যাককেনি , এহসান খান, এহসান নওয়াজ ও কিঞ্চিত শাহ।


১৬-০৯-২০১৮ ০৬:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 91 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ অক্টোবর, ২০১৮ ১২:৩৫ পূর্বাহ্ন