উল্লাপাড়ায় সরকারী দখলকৃত পুকুরের মাছ নিলামে বিক্রি ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অন্যান্য

উল্লাপাড়ায় সরকারী দখলকৃত পুকুরের মাছ নিলামে বিক্রি
নিউজরুম ১৬-০৯-২০১৮ ০৩:৫৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ শনিবার উপজেলা প্রশাসন থেকে অবৈধ দখল থেকে মুক্তর পর খাদুলি গ্রামের সরকারি পুকুরের মাছ ধরে জনসম্মুখে নিলাম বিক্রি করে দেওয়া হয়। উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আরিফুজ্জামান এর উপস্থিতিতে বেলা বারো টায় পুকুরটি থেকে মাছ ধরা হয়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বড়পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ন কবির লিটন, হাওড়া ভূমি অফিসের নায়ের মোঃ আবুল হোসেন প্রমুখ।

উল্লেখ্য  উল্লাপাড়ার খাদুলি গ্রামের আবাদী জমি ও পুকুর মিলে প্রায় বাইশ একর সরকারি সম্পত্তি গ্রামেরই একটি চক্র দীর্ঘদিনধরে অবৈধ দখলে রেখে ভোগ দখল করে আসছিলো। এ নিয়ে আদালতে একাধিক মামলা হয়। গত ১৮ই জুলাই বিজ্ঞ আদালত থেকে এ সম্পত্তিগুলো সরকারি বলে রায় ঘোষনা হয়। এ রায়ের প্রেক্ষিতে উল্লাপাড়া উপজেলা প্রশাসন থেকে প্রায় পনেরোটি পুকুরসহ আবাদী জমি সরকারি সম্পত্তি পরিচয়ে সাইনবোর্ড লটকানো হয়। এরই ধারাবাহিকতায় আজ শনিবার একটি পুকুরের মাছ ধরা ও বিক্রি করা হয়। উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার জানান সরকারি সম্পত্তি কেউ কোন অবস্থাতেই অবৈধ দখলে রাখতে পারবে না। পর্যায়ক্রমে সব পুকুরের মাছ বিক্রি করে সে টাকা সরকারের কোষাগারে জমা করা হবে।

 


১৬-০৯-২০১৮ ০৩:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 284 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৮ অপরাহ্ন