সলঙ্গায় ১১ হাজার লিটার চোরাই সয়াবিন তেল ও ডিজেলসহ তিনজন আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

সলঙ্গায় ১১ হাজার লিটার চোরাই সয়াবিন তেল ও ডিজেলসহ তিনজন আটক
নিউজরুম ১৪-০৯-২০১৮ ১০:২১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 

জি এম, স্বপ্নাঃ সিরাজগঞ্জের সলঙ্গায় ১১হাজার ১৬০ লিটার চোরাই সয়াবিন তেল ও ২শ’ লিটার ডিজেলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এ সময় ওই তেল বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়। শুক্রবার  দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২, সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার মোঃ হুমায়ুন কবির।


আটক যুবকরা হলেন- ট্রাক চালক বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার সরঞ্জাবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ বেলাল হোসেন (৩০), সিরাজগঞ্জের সলঙ্গা থানার রতনকান্দি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সাকিব শেখ (২১) ও ধোপাকান্দি গ্রামের সোনাউল্লাহর ছেলে মোঃ রফিজ উদ্দীন (৫০)।


সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার হুমায়ুন কবির আরো জানান, বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সলঙ্গা থানার ধোপাকান্দি হানিফ হোটেলের পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে ওই ট্রাকটি জব্দ করা হয়।এ সময় তল্লাশি চালিয়ে ৬০টি ড্রামে ১১ হাজার ১৬০ লিটার চোরাই সয়াবিন তেল, ২০০ লিটার ডিজেল জব্দ করা হয়। ট্রাকটির চালক হেলপারসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় সলঙ্গা থানায় মামলা হয়েছে। 


১৪-০৯-২০১৮ ১০:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 270 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৬ অপরাহ্ন