সিরাজগঞ্জ সদর হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধ ৬ দিনেও খোঁজ মেলেনি পরিবারের||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জ সদর হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধ ৬ দিনেও খোঁজ মেলেনি পরিবারের
নিউজরুম ১২-০৯-২০১৮ ০৬:০৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ সদর হাসপাতালে ৬দিন ধরে চিকিৎসা চলছে অজ্ঞাতপরিচয় মান্নান নামের (৬০) বছরের বৃদ্ধের। তবে এখন পর্যন্ত কোন খোঁজ মেলেনি তার পরিবারের। সরজমিনে গিয়ে ও হাসপাতাল সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার (৬/০৯/২০১৮ইং) তারিখে অজ্ঞাতপরিচয় এই বৃদ্ধকে গুরুতর আহত অবস্থায় শহরের হোসেনপুর মহল্লার সুমন নামের (২৬) বছরের এক যুবক সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমান হাসপাতালের ৫ম তলা পুরুষ সার্জারী ওয়ার্ডের পশ্চিম পাশের মেঝেতে চিকিৎসা দেওয়া হচ্ছে। সুমন নামের যুবকটি পাশাপাশি অজ্ঞাত মান্নান এর খোজ খবরও নিচ্ছেন। দায়িত্বরত সেবিকারা বলেন, ৬দিন হলো তাকে এখানে চিকিৎসা দেওয়া হচ্ছে। ভর্তি হওয়ার পর থেকে কোন কথা বলতে পারেন নি। তবে আজ তার নাম বলেতে পারছেন। এখন পর্যন্ত তার ঠিকানা বা পরিচয় জানা সম্ভব হয়নি। আমরা সর্বদা  তার খোঁজ খবর নিচ্ছি । 

এ বিষয়ে দায়িত্বরত ডা: নাসিমা সুলতানা বলেন, অজ্ঞাত ব্যাক্তির হার্ড ,লিভার,জন্ডিসসহ নানা রোগে ভুকছেন। আগের থেকে একটু ভালো। তবে কোন ভাবেই আশংকামুক্ত না।  সিরাজগঞ্জ সদর হাসপাতালের দায়িত্বরত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)মো: ফরিদুল ইসলামকে বিকেলে মোবাইল করলে তার মোবাইল সেট বন্ধ পাওয়া যায়।

 


১২-০৯-২০১৮ ০৬:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 451 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩৪ অপরাহ্ন