অভিনেতা এটিএম শাসসুজ্জামেনর ৭৫ তম জন্মদিন পালিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

অভিনেতা এটিএম শাসসুজ্জামেনর ৭৫ তম জন্মদিন পালিত
নিউজরুম ১১-০৯-২০১৮ ০২:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আবদুল জলিলঃ একুশে পদকপ্রাপ্ত, জীবন্ত কিংবদন্তী, অভিনেতা এটিএম শামসুজ্জামানের ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ।সোমবার  সকালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি, একুশে পদকপ্রাপ্ত, জীবন্ত কিংবদন্তী অভিনেতা এটিএম শামসুজ্জামানের ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানা, শেখ শাহ আলম, অভিনেত্রী পারুল আক্তার লোপা, অভিনেতা হাবিব উল্লাহ রিপন, কন্ঠশিল্পী বৃষ্টি রাণী সরকার, যন্ত্রশিল্পী মাধবী রানী সরকারের নেতৃত্বে সূত্রাপুর দেবেন্দ্রদাস লেনের বাসভবনে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় এটিএম শামসুজ্জামান তাঁর প্রতিক্রিয়াতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দদের বলেন, আমি আমার মৃত্যুর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ৩য় বারের মত প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। জননেত্রী শেখ হাসিনাই হচ্ছেন বাঙালি জাতির ঠিকানা। 


১১-০৯-২০১৮ ০২:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 218 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪৬ অপরাহ্ন