ফুলজোড় ডিগ্রী কলেজ উপাধ্যক্ষের ইন্তেকাল||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৪৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: শোক সংবাদ

ফুলজোড় ডিগ্রী কলেজ উপাধ্যক্ষের ইন্তেকাল
নিউজরুম ১০-০৯-২০১৮ ০৬:২২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

জি,এম স্বপ্নাঃ সলঙ্গা থানার ফুলজোড় ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ সাহেদ আলী শেখ এর সহধর্মীনি, একই কলেজের উপাধ্যক্ষ মোছাঃ নাসরিন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি.....(রাজিউন)। চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাত ১২.৫৫ মিনিটে ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগতেছিলেন।

 

মৃত্যু কালে তিনি স্বামী, একমাত্র কণ্যা, আত্মীয় স্বজন আপনজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার সকাল ১১ টায় স্বামীর নিজ বাড়ী নলকা কায়েম গ্রামে ১ম নামাজে জানাজা আদায় করা হয়। এরপর বাদ যোহর সিরাজগঞ্জ ইসলামিয়া কলেজ মাঠে ২য় নামাজে জানাজা শেষে মালসাপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

 

তার এ মৃত্যুতে শোক প্রকাশ ও মরহুমার আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর ভাবে সমবেদনা জানিয়েছেন, কলেজ গভর্নিং বডির সভাপতি মোঃ সাহেদ কামাল, কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী বৃন্দ, নলকা ইউপি চেয়ারম্যান আব্দুল জাব্বার সরকার, নলকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নলকা ইউপির সাবেক চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সলঙ্গা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শংকর কুমার রায়, সাধারন সম্পাদক সাহেদ আলী সহ কর্মরত সকল সাংবাদিক বৃন্দ, সলঙ্গা অনার্স ডিগ্রী কলেজের অধ্যক্ষ আশরাফুল আলম, জি,আর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জামাল উদ্দিন সহ অনেকে। 

 


১০-০৯-২০১৮ ০৬:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 418 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৪৬ অপরাহ্ন