চৌহালীতে তীব্র গরমে লোডশেডিং চরমে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:৩৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: জনদুর্ভোগ

চৌহালীতে তীব্র গরমে লোডশেডিং চরমে
চৌহালী করেস্পন্ডেন্ট ০৯-০৯-২০১৮ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আল ইমরান মনুঃ চৌহালী উপজেলার বিভিন্ন এলাকায় তীব্র লোডশেডিং দেখা দিচ্ছে। বিশেষ করে সন্ধ্যার কিছুক্ষন আগে থেকে রাত প্রায় এগারোটা পর্যন্ত বিদ্যুত থাকে না ।আর এমন অবস্থার সৃষ্টি হয়েছে প্রতিদিনের জন্য। এলাকার মুসল্লিরা অভিযোগ করে বলেন প্রায়দিনই মাগরিব ও এশা নামায আদায় করা কষ্ট হয়ে পড়ে গরমের কারনে। আবার শিক্ষার্থীদের লেখাপড়ার ব্যাপক ক্ষতি হচ্ছে। আমাদের রাতের খাবার খেতে হয় অসময়ে আমরা গ্রামের মানুষ তারাতারি খেয়ে তারাতারি ঘুমিয়ে পড়ি কিন্ত বেশ কয়েকদিন ধরে লোডশেডিংয়ের কারনে সব কিছু অগোছালো হয়ে পড়েছে।

পল্লী বিদ্যুতের লোকজন আমাদের এলাকার কোনো খোঁজখবর রাখেই না। সামান্য কোনো সমস্যা হলে তার জন্য অপেক্ষা করতে হয় সারাদিন। এভাবে একটা এলাকা চলতে পারে না। পল্লী বিদ্যুতের লোকদের আরো দায়িত্ববান হতে হবে| এবং আমাদের নিরবিচ্ছিন্ন বিদ্যুত দিতে হবে।

এ বিষয়ে জানতে চাইলে চৌহালী পল্লী বিদ্যুত অফিসের লাইন টেকনিশিয়ান মোঃ ওহাব আলী বলেন- লোডশেডিং আমাদের হাতে না, তবে খুটি ভেঙ্গে গেলে বা তার ছিরে গেলে অথবা এরকম কোনো ত্রুটি হলে আমাদের বলবেন আমরা যতদ্রুত সম্ভব তা ঠিক করে দিবো।

০৯-০৯-২০১৮ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 235 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:৩৯ পূর্বাহ্ন