ট্রাম্পকে একহাত নিলেন ওবামা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৫:২৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: অন্যান্য

ট্রাম্পকে একহাত নিলেন ওবামা
নিউজরুম ০৮-০৯-২০১৮ ০৬:৩৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

ক্ষমতা অপব্যবহারের অভিযোগ তুলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও রিপাবলিকান আইন প্রণেতাদের বিরুদ্ধে প্রচণ্ড আক্রমণ চালিয়েছেন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। আগামী নভেম্বর মাসে অনুষ্ঠেয় কংগ্রেসের মধ্যবর্তী নির্বচনকে সামনে রেখে তিনি এ আক্রমণ চালালেন।

ট্রাম্পের বিরুদ্ধে গতকাল (শুক্রবার) স্বভাব-বিরোধী তীব্র আক্রমণ চালিয়ে ওবামা আরো বলেন, আমেরিকার জনগণ একটা বিপজ্জনক সময়ের মধ্যে বসবাস করছে। মার্কিন গণতন্ত্রের জন্য প্রেসিডেন্ট ট্রাম্প ও রিপাবলিকান কংগ্রেস সদস্যরা হুমিক সৃষ্টি করছেন। ট্রাম্প প্রশাসন দেশকে বিভক্ত করে ফেলেছে এবং আন্তর্জাতিক অঙ্গনে আমেরিকা মিত্র হারাচ্ছে।

ইলিনয়েস বিশ্ববিদ্যালয়ে দেওয়া বক্তৃতায় বারাক ওবামা বলেন, ‘মার্কিন রাজনীতিতে সুস্থতা ফিরিয়ে আনার জন্য আমাদের সামনে দুই মাস সময় আছে। এক্ষেত্রে আপনি ও আপনার ভোট বড় ভূমিকা রাখবে।‘ তিনি আরো বলেন, ডোনাল্ড ট্রাম্প ও রিপাবলিকান আইন প্রণেতারা শুধু গণতন্ত্রের জন্য হুমকি নয় বরং বড় হুমকি হচ্ছে হতাশাবাদ যা আমেরিকাকে ঘিরে ধরছে।

সূত্র: পার্সটুডে


০৮-০৯-২০১৮ ০৬:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 101 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৫:২৩ পূর্বাহ্ন