রায়গঞ্জে মাদক বিরোধী অভিযানে ৬ জন গ্রেফতার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জে মাদক বিরোধী অভিযানে ৬ জন গ্রেফতার
নিউজরুম ০৮-০৯-২০১৮ ০৬:০৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

হাসানুজ্জামান সুলতানঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সহ ৬জনকে গ্রেফতার করে গতকাল শনিবার সিরাজগঞ্জ জেল কারাগারে প্রেরণ করেছেন। রায়গঞ্জ থানা অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধারসহ ৬জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

শুক্রবার বিকেলের দিকে উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের বেংনাই শশ্মাণ ঘাট এলাকা থেকে চান্দাইকোনা গ্রামের হাবিবুর রহমানের পুত্র মোঃ আল আমিন(২০) ও সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ার বৈদ্যনাথপুর গ্রামের মৃত শাহ জাহানের পুত্র মোঃ শামীম হোসেন(৩০) কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এস. আই. চাঁদ আলী, এস. আই আকবর আলী ও এ. এস. আই মাসুদ সঙ্গীয় ফোর্স নিয়ে এই অভিযান পরিচালনা করেন। এদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রায়গঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৩, তারিখ ০৭-০৯-২০১৮ ইং।

 

ঐ দিন বিকাল ৬টার দিকে এস. আই এম. মাহমুদ হাসান জুয়েল, এ. এস আই জাহিদুল ইসলাম ও এ. এস আই বিপ্লব সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দাইকোনা বাজার এলাকায় অভিযান চালিয়ে ২ গ্রাম হিরোইন সহ একই এলাকার শহিদুল ইসলামের পুত্র আসাদুল ইসলাম সেখ(২৫) কে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রায়গঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ০৪, তারিখ ০৭-০৯-২০১৮ ইং। একই দিন বিকাল সাড়ে ৫টার দিকে এস. আই মাসুদ রানা, সনাতন হালদার ও এ. এস. আই আব্দুল কাদের সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দাইকোনা ইউনিয়নের বল্লা-ভেঙ্গুর এলাকায় অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করে।

 

 

গ্রেফতারকৃতরা হলো- শ্যামগোপ গ্রামের অভিনন্দন ভট্টাচার্য্যের পুত্র শ্রী নন্দন ভট্টাচার্য্য(৪০) ও বল্লা-ভেঙ্গুর গ্রামের শাহ জাহান আলীর পুত্র ময়াজ উদ্দিন সেখ(২৬)। এদের নিকট থেকে এ সময় ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এদের নামে দায়েরকৃত মামলা নম্বর-০৫, তারিখ ০৭-০৯-২০১৮ ইং। এস. আই জাহিদুল ইসলাম ও এ. এস আই বারেক সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দাইকোনা ইউনিয়নের কোদলা গ্রামে অভিযান চালিয়ে একই এলাকার শ্রী নরেন চন্দ্রের পুত্র গোকুল চন্দ্র দাস(৩৩) কে ১শ’ গ্রাম গাঁজাসহ আটক করেন। মামলা নম্বর ০৬, তারিখ ০৮-০৯-২০১৮ ইং। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 


০৮-০৯-২০১৮ ০৬:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 174 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৯ পূর্বাহ্ন