কাজিপুরে বিএনপির ৪৬ নেতাকর্মীর নামে মামলা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ ডিসেম্বর, ২০১৮ ১২:৫১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজিপুরে বিএনপির ৪৬ নেতাকর্মীর নামে মামলা
নিউজরুম ০২-০৯-২০১৮ ০৬:৩৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্টাফ রিপোর্টারঃ আওয়ামীলীগ অফিসে হামলা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুরের অভিযোগে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ৪৬নেতা-কর্মীর নামে মামলা করা হয়েছে। শনিবার রাতে উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ তালুকদার বাদী হয়ে ১৬ নেতাকর্মীর নাম উলে¬খ পূর্বক অজ্ঞাত আরো ৩০জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। কাজিপুর থানার ওসি একেএম লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত  করেছেন।

আসামীরা হলেন- কাজিপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা, উপজেলা যুবদলের সহ-সভাপতি টমাস হোসেন, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান, চালিতাডাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান প্রমুখ। মামলায় উলে¬খ করা হয়েছে, ১সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩১আগস্ট রাতে কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গায় বিএনপির নেতাকর্মীরা সমবেত হয়ে সভা করে। পরে তারা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে। 

 


এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা জানান, ৩১আগস্ট আওয়ামীলীগের নেতাকর্মীরা আমার বাড়িতে হামলা করে ব্যাপক ভাংচুর করেছে। এ সময় আমার মা শ্যামলী আফজাল, ভাগ্নী জামাতা বোরহান উদ্দিন ও বোন পারভীনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে ধামাচাপা দেয়ার জন্য আওয়ামীলীগের পক্ষ থেকে মিথ্যা মামলা করা হয়েছে।


০২-০৯-২০১৮ ০৬:৩৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 302 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ ডিসেম্বর, ২০১৮ ১২:৫১ পূর্বাহ্ন