উন্নয়নের শপথ নিন; নৌকায় ভোট দিন' - শেখ আব্দুল হামিদ লাবলু||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:২০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: রাজনীতি

উন্নয়নের শপথ নিন; নৌকায় ভোট দিন' - শেখ আব্দুল হামিদ লাবলু
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ০১-০৯-২০১৮ ০৮:৫৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক : 'প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অভূতপূর্ব উন্নয়ন ত্বরান্বিত গতিতে বাস্তবায়ন করে দেশকে স্বনীর্ভর দেশ হিসেবে সামনের দিকে নিয়ে যাচ্ছেন। চলমান উন্নয়নের গতিশীলতার ধারাবাহিকতা বজায় রাখতে হলে, বহির্বিশ্বে দেশকে মাথা উচু করে দাঁড় করাতে হলে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনা’কে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে। আমরা কোন গ্রুপিং করি না। দলের প্রশ্নে,  নৌকা প্রতীকের প্রশ্নে আমরা সবাই ঐক্যবদ্ধ। শাহজাদপুরের মাটি ও মানুষের টানে জনপ্রতিনিধি না হয়েও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি ও আমার ভাই আইন সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক দুলালের সার্বিক তত্বাবধানে এলাকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ খাতসহ উপজেলা পর্যায়ে ৩টি কোর্ট স্থাপনসহ জনমানুষের, দুঃখী মেহনতি কৃষক, তাঁতীদের ভাগোন্নয়নে কাজ করে যাচ্ছি। জাতি স্বশিক্ষায়, প্রকৃত শিক্ষায়, আদর্শ নৈতিক শিক্ষায় শিক্ষিত হলে বঙ্গবন্ধুর স্বপ্ন 'সোনার বাংলা' আমাদের প্রিয় বাংলাদেশই হবে। তাই শিক্ষিত নেতৃত্ব নির্বাচন করতে হবে ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী এ আসনে আমাকে, স্বপন ভাইকে, চয়ন ভাইকে, যাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন, ঐক্যবদ্ধভাবে আমরা বিপুল ভোটে তাকেই বিজয়ী করে জননেত্রীকে এ আসটি উপহার দেবো ইনশাআল্লাহ!'
আজ শনিবার বিকেলে উপজেলার কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ‘সরকারের উন্নয়নচিত্র তুলে ধরা ও নৌকা প্রতীকের ভোটব্যাংক বৃদ্ধি’ শীর্ষক এক আলোচনা সভার প্রধান অতিথি, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শাহজাদপুর সংসদীয় আসন থেকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী, জেলা আ’লীগের অন্যতম সদস্য ও উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক, মিল্কভিটার ভাইস চেয়ারম্যান, স্পেশাল পিপি (নারী ও শিশু), শ্রেষ্ঠ সমবায়ী এ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ লাবলু উপরোক্ত কথাগুলো বলেছেন। কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও কায়েমপুর ইউপি চেয়রম্যান মোঃ হাসিবুল হক হাসানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগ সভাপতি রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের অন্যতম সদস্য, মিল্কভিটার পরিচালক, শ্রেষ্ঠ সমবায়ী আব্দুস সামাদ ফকির, শাহজাদপুর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, তরুণ প্রজন্মের বলিষ্ঠ কন্ঠস্বর মোঃ রাজীব শেখ, শাহজাদপুর পৌর যুবলীগের আহবায়ক, সাবেক পৌর কাউন্সিলর আবু শামীম সূর্য্য প্রমূখ। এসময় অন্যান্যের মধ্যে কায়েমপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক সাহেব আলী, ইউপি সদস্য আব্দুস সাত্তার, ইউপি সদস্য কামাল হোসেন শাহাদৎ, ইউনিয়ন আ’লীগ নেতা আল হেলাল আজাদ, মতিয়ার রহমান, ওয়ার্ড আ’লীগ নেতা মিজানুর রহমান মজনু, শামসুল আলম, আবুল কালাম আজাদ, সাখাওয়াত হোসেন, আব্দুর রশীদ, জাহাঙ্গীর আলম মিন্টু, কলেজ ছাত্রলীগ নেতা সায়মন আহমেদ শাহীন প্রমূখ। বিশেষ অতিথির বক্তব্যে আব্দুস সামাদ ফকির, রাজীব শেখ ও আবু শামীম সূর্য্য বলেন, ‘এ্যাড. শেখ আব্দুল হামিদ লাবলু জনপ্রতিনিধি না হয়েও এ অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। তিনি এ অঞ্চলের একজন সৎ ও যোগ্য প্রার্থী। কেবল আ’লীগের সুখের দিনে নয়, চরম দুঃসময়ে তিনি দলীয় নেতাকর্মীদের কোন প্রকার অর্থ না নিয়েই আইনী সহায়তা প্রদান করে অসংখ্য ত্যাগী দলীয় নেতাকর্মীকে রক্ষা করেছেন। মিল্কভিটার নির্বাচিত ভাইস চেয়ারম্যান হয়েও তিনি বেতন, ভাতা, ডিএটিএ কিছুই বছরের পর বছর গ্রহণ না করে সমবায়ীদের কল্যাণে আত্মনিবেদিত প্রাণ হিসেবে কাজ করে চলেছেন। তার মতো আর্দশবাদী, সৎ, সাহসী, শিক্ষিত, যোগ্য প্রার্থী এ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পেলে বিপুল ভোটে তাকে আমরা বিজয়ী করবো বলে আশাবাদী।’ 
সভাপতির সমাপনী বক্তব্যে কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও কায়েমপুর ইউপি চেয়রম্যান মোঃ হাসিবুল হক হাসান বলেন, ‘দলীয় নেতাকর্মীদের দীর্ঘদিনের সুখ, দুঃখের সাথী, অতি আপনজন শেখ আব্দুল হামিদ লাবলু দলীয় মনোনয়ন পেলে কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ তার সকল নির্বাচনী ব্যয় বহন করবে এবং শাহজাদপুরের সকল ইউনিয়নের মধ্যে সর্বোচ্চ ভোটে তাকে জয়ী করবেন।’ সভা শেষে আওয়ামী লীগ সরকারের শাষণামলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়নের শেখ আব্দুল হামিদ লাবলুর অবদান সংক্রান্ত উন্নয়নমূলক প্রচারপত্র বাজারের প্রতিটি দোকানে দোকানে বিভিন্ন প্রতিষ্ঠান ও পেশাজীবীদের হাতে তুলে দিয়ে নৌকায় ভোট চান শেখ আব্দুল হামিদ লাবলু। উক্ত সভায় প্রচুর সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।
অপরদিকে, ওই সভা শেষে এদিন সন্ধ্যায় শেখ আব্দুল হামিদ লাবলু দলীয় নেতাকর্মীদের নিয়ে গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে যান। সেখানে গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সেলিম আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হাসান নয়নের সঞ্চালনায় সরকারের উন্নয়ন চিত্র প্রান্তিক পর্যায়ে তুলে ধরতে জননেতা এ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ লাবলু সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন,‘নেত্রী যাকেই দলীয় মনোনয়ন দেবেন আমরা সবাই এক হয়ে তাকেই জয়ী করবো।’ সংক্ষিপ্ত ওই সভায় অন্যান্যের মধ্যে গাড়াদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক ইকবাল হাসান নয়নসহ দলীয় নেতাকর্মীরা সংক্ষিপ্ত  বক্তব্যে বলেন,‘ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা শাহজাদপুর আসনে যাকেই মনোনয়ন দেবেন, ভেদ বিভেদ ভুলে আমরা সবাই তার জন্য কাজ করবো।’ উক্ত সংক্ষিপ্ত সভায় গাড়াদহ ও কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠানের নেতাকর্মীসহ সমর্থকেরা উপস্থিত ছিলেন।

 


০১-০৯-২০১৮ ০৮:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 264 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:২০ পূর্বাহ্ন