শাহজাদপুরে সপ্তম শ্রেণীর ছাত্রী ধর্ষণ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:১৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: অপরাধ

শাহজাদপুরে সপ্তম শ্রেণীর ছাত্রী ধর্ষণ
অনলাইন নিউজ এডিটর ৩০-০৮-২০১৮ ০৫:৩৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের খামারশালিনা গ্রাে ও খামারশালিনা হাই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। 


এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে গত মঙ্গলবার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। গত ৯ আগস্ট বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে গিয়ে এ ধর্ষণের শিকার হয় বলে মামলা সূত্রে জানা গেছে।


এ মামলায় খামারশালিনা হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র পাবনার সাথিয়া উপজেলার হাড়িয়া গ্রামের হারেজ ফকিরের বখাটে ও লম্পট ছেলে সজিব ফকিরকে(১৭) ধর্ষণের দায়ে এবং ওই স্কুলের প্রধান শিক্ষক পাবনার সাথিয়া উপজেলার ভিটাপাড়া গ্রামের মাহবুব হোসেন ও সহকারী শিক্ষক শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামের নেকবার মোল্লার ছেলে নিজামুল হকের বিরুদ্ধে ধর্ষককে সহযোগীতা করার দায়ে আসামী করা হয়েছে বলে বাদী জানিয়েছেন।


বাদী আরো জানান, গত ৯ আগস্ট বৃহস্পতিবার সকালে তার মেয়ে ওই স্কুলের প্রাইভেট পড়তে যায়। সেখানে যাওয়ার পর সে প্রকৃতির ডাকে সারা দিতে ওই স্কুলের টয়লেটে যায়। এ সময় বখাটে সজিব পিছন দিক থেকে তাকে মুখ চেপে ধরে ওই টয়লেটের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার আতœচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে এবং ধর্ষক সজিবকে আটক করে। পরে ওই দুই শিক্ষক উপযুক্ত বিচার দেয়ার আশ^াস দিয়ে ধর্ষককে ছেড়ে দেয়। এররপর নানা অজুহাতে তালবাহানা করে কালক্ষেপণ করতে থাকে। কোরবানির ঈদের পর তাদের কাছে বিচার চাইতে গেলে তারা এর কোন বিচার দিবেনা বলে জানিয়ে দিলে নিরুপায় হয়ে এ মামলা দায়ের করা হয়।


অপরদিকে আদালত ওই দিনই এ মামলাটি এফআইআর আকারে গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে শাহজাদপুর থানাকে নির্দেশ দিয়েছেন বলে বাদীপক্ষের আইনজীবি এ্যাডভোকেট আব্দুল আজিজ (জেলহক) নিশ্চিত করেছেন।


৩০-০৮-২০১৮ ০৫:৩৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 261 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:১৩ পূর্বাহ্ন