রায়গঞ্জে মুক্তিপণ দিয়ে মিটার উদ্ধার ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৮:৫৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জে মুক্তিপণ দিয়ে মিটার উদ্ধার
অনলাইন নিউজ এডিটর ২৮-০৮-২০১৮ ০৮:২০ অপরাহ্ন প্রকাশিতঃ


রায়গঞ্জে মুক্তিপণ দিয়ে মিটার উদ্ধার

সিরাগঞ্জের রায়গঞ্জে বিদ্যুৎমিটার চোর সিন্ডিকেট সক্রিয় হয়ে উঠেছে। ব্যয়বহুল শিল্প মিটার চুরি করে মোবাইল ফোনে গ্রাহকদের সঙ্গে কথা বলে বিকাশে টাকা পাঠানোর (মুক্তিপণ) পর চোররা মিটার রেখে দিচ্ছে নির্ধারিত স্থানে। পরে সেখান থেকে তা সংগ্রহ করছেন মিটার গ্রাহকরা।


এ অভিনব উপায়ে মিটার পেতে বিকাশের মাধ্যমে চোরকে প্রদান করতে হচ্ছে ৪ থেকে ৫ হাজার টাকা। ভুক্তভোগী মিটার গ্রাহকরা জানান, এসব শিল্প মিটার পেতে ব্যয় হয় ৩০ থেকে ৩৫ হাজার টাকা। গত কয়েক দিনের ব্যবধানে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকায় ৮টি মিটার চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট পল্লী বিদ্যুৎ অফিসে অভিযোগ করেও কোনো সাড়া মেলেনি। 


এ বিষয়ে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ভুইয়াগাতী জোনাল অফিসের ডিজিএম আব্দুল কুদ্দুস বলেন, আমি গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে গত কয়েকদিনের ব্যবধানে ৮টি মিটার চুরির বিষয়টি জেনেছি। উদ্ধারের পর মিটার লাগানোর কাজও করা হয়েছে। রক্ষণাবেক্ষণ গ্রাহকদের করতে হবে তবুও এ ব্যাপারে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনকে অবগত করেছি। 


এদিকে শিল্প সংযোগের মিটার চুরি হওয়া ক্ষতিগ্রস্ত অন্যতম গ্রাহক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান খান বলেন, চোরকে মুক্তিপণ দিয়ে মিটার উদ্ধার করতে হচ্ছে ভুক্তভোগী গ্রাহকদের। কিন্তু সংশ্লিষ্ট বিদ্যুৎ অফিস ও পুলিশ প্রশাসনের কাছে গ্রাহকরা অভিযোগ করলেও তারা মিটার চোর সিন্ডিকেট সদস্যদের ধরতে উদাসীন বলে তিনি উল্লেখ করেন।


২৮-০৮-২০১৮ ০৮:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 394 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৮:৫৮ পূর্বাহ্ন