চৌহালীতে ইউএনও'র হস্তক্ষেপে বাল্যবিবাহ থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অপরাধ

চৌহালীতে ইউএনও'র হস্তক্ষেপে বাল্যবিবাহ থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী
নিউজরুম ২৭-০৮-২০১৮ ০৮:১৯ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 আব্দুল লতিফঃ সিরাজগঞ্জের চৌহালীতে বুধবার রাএিতে মোছাঃ মাবিনা খাতুন(১২) ইউএনও'র হস্তক্ষেপে বাল্যবিবাহের হাত থেকে রক্ষা পেল। সে উপজেলার হাটাইল দাঃ পাড়া গ্রামের মূত্য ইসমাই হোসেন এর মেয়ে। মোছাঃ মাবিনা খাতুন এর বর সিরাজ গঞ্জ জেলার চৌহালী উপজেলার হাটাইল গ্রামের মোঃ সন্তেষ আলী ছেলে (১৮)মোঃ বদিউল ইসলাম তার সাথে কনের বাড়ী এলাকায় কনের বিয়ের আয়োজন চলছিল।

 

এখবর ইউএনও জানার সাথে সাথে সঙ্গে পুলিশ নিয়ে বিয়ে বাড়ীতে উপস্থিত হয়ে বিয়ে বন্ধ করেন। বর এবং কনে পক্ষ বরের ২১ বছর ও কনের ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে দিবেনা বলে মুসলেকা দেয়ার পর তাদের ছেড়ে দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুর রহমান বলেন," চৌহালী একটি নদীভাংগন প্রবন উপজেলা।এই উপজেলায় বাল্যবিবাহ এর হার অনেক বেশি। সকলের আন্তরিক প্রচেষ্টায় ২০১৮ সালের জানুয়ারী থেকে এ পর্যন্ত ২৬মেয়ের বাল্যবিবাহ বন্ধ করেছি"।

 

উক্ত বাল্যবিবাহ বন্ধে ইউএনও কে সহযোগিতা করেছেন চৌহালী থানা ওসি মোঃ জাহাংগীর আলম ওচৌহালী উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের যমুনা নদীর চরে হাটাইল গ্রামে একটি বাল্যবিবাহ বন্ধ করা হয়। উপস্থিত ছিলেন চৌহালী থানারওসি মো: জাহাঙ্গীর আলম। পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাসিবুল্লাহ হাসান, উপপরিদর্শক মোঃ ইমদাদ হক। এসআই মোঃ মোক্তার হোসেন, সদস্যগণ।


২৭-০৮-২০১৮ ০৮:১৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 250 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৩ অপরাহ্ন