মরহুম আলমগীর কবির খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট র শুভ উদ্ভোধন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৪৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: খেলাধুলা

মরহুম আলমগীর কবির খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট র শুভ উদ্ভোধন
নিউজরুম ২৬-০৮-২০১৮ ০৩:১৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়গঞ্জ প্রতিনিধিঃ রায়গঞ্জের গ্রামপাংগাসী ডিগ্রী কলেজ মাঠে মরহুম আলমগীর কবির খান স্মৃতি ফূটবল টুর্নামেন্ট ২০১৮ এর প্রথমে মরহুমের আত্নার প্রতি শান্তি কামনা ও শ্রদ্ধা জানাতে ১ মিনিট নীরবতা পালনের মধ্যো দিয়ে শুভ উদ্ভোধন করা হয়।

 
এতে উপস্থিত থাকেন আয়োজক কমিটির প্রধান পৃষ্ঠপোশক বিশিস্ট সমাজসেবক  শিল্পপতি আব্দুল মতিন খান খোকা সাহেব ও আব্দুল মজিদ খান পাপ্পু সাহেব উক্ত টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন। উক্ত টুর্নামেন্ট এ ১৬ টি দল অংশগ্রহন করবে। টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় দৈব্যাক গাতীঁ আশরাফ আলী  একাদশ জগ্গনাথপুর একাদশকে ২-১ গোলে পরাজিত করে সুপার এইটে উর্ত্তীন হয়।
 
ঈদ পরবর্তী সময়ে খেলাটিতে প্রচুর দর্শকের সমাগম হয়।এতে আরো উপস্থিত থাকেন এলাকার গণ্যমান্য ব্যাক্তীত্ব সহ এলাকার সাবেক ফুটবলাররা।
 
উক্ত টুর্নামেন্ট এর মাঠ পরিচালনা কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান মরহুম আলমগীর খানের বড়ছেলে ইমরান খান, সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফ, সহ সভাপতি শরিফুর রহমান সুমন সহ আরো আয়োজক কমিটির সবাই উপস্থিত ছিলেন।
 
 

২৬-০৮-২০১৮ ০৩:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 301 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৪৯ পূর্বাহ্ন