বিএনপির জন্মই হয়েছে হত্যার আর ষড়যন্ত্রের মধ্য দিয়ে: ড. হাছান মাহমুদ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

বিএনপির জন্মই হয়েছে হত্যার আর ষড়যন্ত্রের মধ্য দিয়ে: ড. হাছান মাহমুদ
নিউজরুম ২৫-০৮-২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিনিয়র স্টাফ কনেসপন্ডেন্টঃ আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, হত্যা, খুন ও জখম করাই বিএনপির কাজ। তাদের জন্মই হয়েছে হত্যা আর ষড়যন্ত্রের মধ্য দিয়ে। এ কারণে ষড়যন্ত্রের রাজনীতি থেকে এখন তারা বের হয়ে আসতে পারেনি। একইসাথে আইএসআই এর এজেন্ডাকে বাস্তবায়নের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। এদের চিন্তা-চেতনায় কোনো পরিবর্তন হয়নি। আগামীতেও হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি।

 শনিবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ আয়োজিত ‘বিএনপি-জামায়াত রাজনৈতিক অপশক্তি রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র ‘শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত ছিলো। তিনি (জিয়া) একের পর হত্যাযজ্ঞ চালিয়েছে। একইভাবে জিয়াউর রহমানের স্ত্রী বেগম খালেদা জিয়া ও তার গুনধর পুত্র তারেক রহমান ১৭ ও ২১ আগস্ট বোমা হামলা চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের বর্শিয়ান নেতাদের হত্যার চেষ্টা করেছিল। ভাগ্যক্রমে বঙ্গবন্ধুকণ্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেচে যান। তাকে (প্রধানমন্ত্রী) এ পর্যন্ত ১৯ বার হত্যার ষড়যন্ত্র করেও সফল হতে পারেননি ওই সকল ষড়যন্ত্রকারিরা। মহান আল্লাহর অশেষ কৃপায় বার বার তিনি মৃত্যুর দুয়ার থেকে বেচে এসেছেন। তিনি বলেন, দেশে এমন কোনো সমস্যা হয়নি যে নির্বাচন নিয়ে বিএনপির সাথে কথা বলতে হবে। বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার এখনকোনো হাসপাতালের দরকার নেই। তিনি এখন পোলাও আর বিরিয়ানি খান। তিনি সম্পূর্ণ সুস্থ্য আছেন।

আলোচনা সভায় অংশ নিয়ে খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির জন্মই হয়েছিল ষড়যন্ত্রের মাধ্যমে। ৭৫’র পরবর্তীতেও এই দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান একের পর এক হত্যার মধ্যদিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছিলেন। তিনি বলেন, জিয়াউর রহমানের মত বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সম্পর্ক ৭১র ঘাতকদের সঙ্গে। ৭৫’ ১৫ ও ২১ আগস্টের ঘটনা একইসুত্রে গাঁথা।


সংগঠনের উপদেস্টা চিত্র রঞ্জন দাস’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রী নেতা ও খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, শাহ্ আলম, ডিইউজের সাধারন সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, কার্য নির্বাহী সদস্য শেখ শাহ আলম, সংবাদ পাঠিকা রেহেনা পারভীন, বৃষ্টি রানী সরকার, হাবিবুল্লাহ্ রিপন, অভিনেত্রী সম্পা রহমান, নীলা আহমেদ নিশি, শেখ মোহাম্মদ আলী, অভিনেত্রী পারুল আকতার লোপা, মাধবী সরকার, শেখ আবদুর শাকিল, রোকন উদ্দিন পাঠান প্রমূখ।
 


২৫-০৮-২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 222 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৯ অপরাহ্ন