চৌহালীতে ২১ আগষ্ট গ্রেনেড হামলা উপলক্ষে আলোচনা সভা (ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৯:২১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অন্যান্য

চৌহালীতে ২১ আগষ্ট গ্রেনেড হামলা উপলক্ষে আলোচনা সভা (ভিডিও সহ)
নিউজরুম ২১-০৮-২০১৮ ০৫:১৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মোঃ আব্দুল লতিফঃ ২০০৪ সালের ২১ আগষ্ট বঙ্গবন্ধু এ্যভিনিউয়ে আওয়ামীলীগের জনসভায় বাংলাদেশের বর্তমান প্রধান মন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা, জননেত্রী শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্যে তৎকালীন বি.এন.পি  জামায়াত জোট সরকারের  উচ্চ পর্যায়ের নেতাদের যোগসাজশে  গ্রেনেড হামলা চালানো হয়। বর্বরোচিত এ গ্রেনেড হামলায় মহিলা আওয়ামীলীগের সভাপতি ও প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধমিনী আইভি রহমান সহ ২৪ জন নেতা কর্মী শাহাদত বরণ করেন। শরীরে স্পিন্টারের আঘাত বহন করে বেঁচে আছে ৫ শতাধিক নেতা কর্মী  প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।

দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে চৌহালী উপজেলা আওয়ামীলীগ শোক র‌্যালী, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবু নজির মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের  সাবেক সভাপতি আলহাজ মোহাঃ হজরত আলী মাস্টার, সহসভাপতি মোঃ আব্দুর রশিদ বাবুল, যুগ্ম সম্পাদ নুরমোহাম্মদ চৌধুরী সঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ রমজান আলী, মোঃ আঃ হাই ভুট্রো, দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মাস্টার, যুবলীগের সাধারণ সম্পাদক মোল্যা বাবুল আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম রেজা, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্যা রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আরিফ সরকার, সহসভাপতি মোঃ আলমগীর হোসেন এবং ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবন্দ। বক্তারা হামলাকারীদের ফাঁসির রায় অবিলম্বের কার্যকর করার আহ্বান জানান। এসময় বক্তারা আরও উল্লেখ করেন যে, এ’দিনে  সিরাজগঞ্জের কৃতি সন্তান বর্তমান বনানী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন গুরুতর আহত হয়েছিলেন। 


২১-০৮-২০১৮ ০৫:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 261 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৯:২১ অপরাহ্ন