শাহজাদপুরের এমপি হাসিবুর রহমান স্বপনের জামিন লাভ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:১০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: আইন আদালত

শাহজাদপুরের এমপি হাসিবুর রহমান স্বপনের জামিন লাভ
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ১৯-০৮-২০১৮ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক : শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট চৌকি আদালতে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন স্থানীয় সাংসদ আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।  (রোববার) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাকে এ জামিন দেন। সিরাজগঞ্জে শাহজাদপুর সিনিয়র সহকারী জজ আদালতে মামলার জামিন শুনানী হয়। এদিন শুনানী শেষে আদালত এমপি স্বপনের জামিন মঞ্জুর করেন। মামলার অপর আসামী শাহজাদপুর সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক আব্দুর রশিদ আদালতে হাজিরা না দেয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন বিজ্ঞ আদালত।
জেনে বুঝে ওকালতনামা ও আম মোক্তারনামায় জ্বাল সাক্ষর প্রদান করায় স্থানীয় আওয়ামী লীগ দলীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন ও শাহজাদপুর সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক আব্দুর রশিদের  বিরুদ্ধে শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট চৌকি আদালতে মামলা ( মামলা নং-১৭৭/২০১৮ (শাহঃ) দায়ের হয়। এ বিষয়ে স্থানীয় এমপি হাসিবুর রহমান স্বপন বলেন, ‘যে সম্পত্তির ব্যাপারে এবং যারা আমাকে আম মোক্তারনামা (পাওয়ার অব এটর্নি) তারা এখনও জীবিত ও ভারতে বসবাস করছে। প্রয়োজনে তাদেরকে বিজ্ঞ আদালতে হাজির করে প্রমান করবো আমার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সঠিক নয়।’

 


১৯-০৮-২০১৮ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 246 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:১০ পূর্বাহ্ন