উল্লাপাড়ায় তৈল ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ নভেম্বর, ২০১৮ ১১:৫৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় তৈল ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১৭-০৮-২০১৮ ০৬:২০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার জাতীয় সংসদ সদস্য তানভীর ইমামের সঙ্গে শুক্রবার সকালে স্থানীয় তৈল জীবি সম্প্রদায়ের এক মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়। উপজেলার সোনতলায় সংসদ সদস্যের নিজস্ব বাসভবনে এ মতবিনিময় সভার আয়োজন করেন।

এতে উপজেলার বিভিন্ন গ্রামের তৈল জীবি সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন। এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য গোলাম মোস্তফা, সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান, উপজেলা আাওয়ামীলীগ নেতা এহসানুল হাসান সন্টু, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ।

এ সময় এমপি তানভীর ইমাম তৈল জীবি সম্প্রদায়ের উদ্দেশ্যে বলেন, অন্য যে কোন সময়ের চেয়ে দেশ এখন উন্নত। দেশে আওয়ামীলীগ সরকার নির্বাচিত হলেই আইনের শাসন ব্যবস্থা কায়েম হয়। ঘুষখোর, দুনীর্তিবাজ ও সন্ত্রাসীরা দেশ থেকে পালিয়ে যায়। ব্যবসায়ীসহ সকল সম্প্রদায়ের মানুষ নির্বিঘ্নে কাজ করে দেশের উন্নয়নকে সহযোগিতা করেন।

এ ধারা অব্যাহত থাকলেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব। এমপি তানভীর ইমাম আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে নিজয়ী করার আহবান জানান।


১৭-০৮-২০১৮ ০৬:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 413 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ নভেম্বর, ২০১৮ ১১:৫৪ অপরাহ্ন