উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগকে আবারো ক্ষমতায় আনতে হবেঃ সাবেক এম পি জয়||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ অক্টোবর, ২০১৮ ১২:৫৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

কাজিপুর: অন্যান্য

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগকে আবারো ক্ষমতায় আনতে হবেঃ সাবেক এম পি জয়
নিউজরুম ১৬-০৮-২০১৮ ০৬:১৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও কাজিপুরের সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসছে নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের দল আ.লীগকে আবারো বিজয়ী করতে হবে। তিনি পদ্মাসেতু, রুপপুর বিদ্যুৎকেন্দ্রের মত বৃহত্তর প্রকল্প, ছাড়াও ,কৃষি বিদ্যুৎ,স্বাস্থ্য ,শিক্ষা সহ দেশব্যাপি বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নের কথা উল্লেখ করেন। তিনি আরও বলেন গরিবের অভাব দুরিকরণে এই সরকার ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা বিধবা ভাতা সহ নানাবিদ সুযোগসুবিদা প্রদান করেছেন যেন মানুষের কষ্ট না হয়। বিএন পি, জামায়াতের সমালোচনা করে জয় বলেন, দেশের মানুষ শান্তিতে থাকলে ঐ দলগুলোর গা জ্বালাপোড়া করে। তাই  তাদের কে ভোটের মাধ্যমে আবারো নির্বাসনে পাঠাতে হবে।

 

বুধবার দুপুরে কাজিপুরে ২০১৭/১৮ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচি এডিপি এর আওতায় গৃহিত প্রকল্পের মানব উন্নয়ন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জয় উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলামে সভাপতিত্বে অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসাবে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম বেল্লাল,আ,লীগ সভাপতি শওকত হোসেন, ইউপি চেয়ারম্যান রাজমহর প্রমূখ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি সুবিদাভোগিদের মাঝে সেলাই মেশিন,টিউবওয়েল , শিশুদের খেলার জন্য বল, সংগীত একাডেমিতে হারমোনিয়াম, তবলা, গিটার বিতরণ করেন। পরে মৎস্য বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ পুকুর  সহ বিভিন্ন প্লাবনভুমিতে পোনামাছ অবমুক্ত করেন। এসময় মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান সহ বিভাগিও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 


১৬-০৮-২০১৮ ০৬:১৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 152 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ অক্টোবর, ২০১৮ ১২:৫৭ পূর্বাহ্ন