বঙ্গবন্ধু একটি নাম নয় একটি প্রতিষ্ঠান একটি রাষ্ট্রের পরিচয়ঃ সাবেক এমপি জয়||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:২০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

বঙ্গবন্ধু একটি নাম নয় একটি প্রতিষ্ঠান একটি রাষ্ট্রের পরিচয়ঃ সাবেক এমপি জয়
নিউজরুম ১৬-০৮-২০১৮ ১০:৩৫ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধিঃ   বঙ্গবন্ধু শুধু একটি নাম নয় একটি প্রতিষ্ঠান, বাঙালী জাতিসত্ত্বার সাথে মিশে থাকা ভালোবাসার নাম, একটি রাষ্ট্রের পরিচয়। বিশ্বের বুকে মাথা তুলে বাঙলীকে পরিচিত করার দৃঢ় প্রত্যয়দীপ্ত বলিষ্ঠ কণ্ঠস্বরের নাম। ১৯৭৫ এর ১৫ আগস্ট তাকে সরিয়ে যারা ক্ষমতার মসনদকে পাকাপোক্ত করতে চেয়েছিল ইতিহাস তাদের ক্ষমা করে নাই। আজ তারা আস্তাকুড়ে নিক্ষিপ্ত, জনবিচ্ছিন্ন। পাকিস্তান সেনাবাহিনী যা করতে পারেনি এদেশের ক্ষমতালিপ্সু একদল দেশদ্রোহী, বেঈমান তাই করেছে। তারা বাঙালী জাতির জনকের বুকে বুলেট এঁকে দিয়েছে। আজ তাদের বিচারও বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার করেছে। রায়ও কার্যকর হয়েছে এবং বাকিদের খুনিদেরও দেশে এনে ফাঁসি কার্যকর করা হবে ইনশা আল্লাহ। 


বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কাজিপুর আসনের সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় উপরোকআত কথাগুলো বলেন। বুধবার সকালে কাজিপুর উপজেলা আলীগ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মি উপস্থিত ছিলেন।  উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে জয় আরও বলেন, সময়  এসেছে বঙ্গবন্ধুর নির্দেশিত সোনার বাংলা গড়ার। এজন্য আ.লীগকে আবারও ২০১৯ সালের নির্বাচনে জয়ী করতে হবে। আর তাহলেই বঙ্গবন্ধুর বিদেহী আত্মা শান্তি পাবে।

 
শোককে শক্তিতে পরিণত করে দলীয় নেতাকর্মিদের সামনে এগিয়ে যাবার আহবান জানিয়ে তিনি বলেন, কাজিপুরের মাটি আ.লীগের ঘাঁটি। এখানে অন্যদলের কেউ জনগণকে কিছু দেয়নি দিতেও পারবে না। দলের সকল নেতাকর্মিকে ঐক্যের মাধ্যমে কাজ করে যেতে হবে। তাহলেই কাজিপুরের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার গৃহিত পরিকল্পনাগুলোর সুষ্ঠু বাস্তবায়ন হবে।


 শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, থানার অফিসার ইন চার্জ একেএম লুৎফর রহমান, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, কাজিপুর শাখার সভাপতি নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, কৃষকলীগ সভাপতি দ্বীন মোহাম্মদ বাবলু, শুভগাছা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা, কাজিপুর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক আব্দুল মতিন।


১৬-০৮-২০১৮ ১০:৩৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 234 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:২০ অপরাহ্ন