উল্লাপাড়ায় জাতির জনকের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শোক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:২৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: বিশেষ দিন

উল্লাপাড়ায় জাতির জনকের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শোক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
নিউজরুম ১৫-০৮-২০১৮ ০৫:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।বুধবার সকাল উপজেলা পরিষদ চত্বর থেকে বিশাল শোক র‍্যালী বের করা হয়।  উল্লাপাড়া সংসদীয় আসনের এমপি তানভীর ইমামের নেতৃত্বে দলমত নির্বিশেষে মুক্তিযোদ্ধা, ছাত্র-ছাত্রী,শিক্ষক, কৃষক, শ্রমিক,নানা পেশাজীবী কয়েক হাজার মানুষ শোক র‍্যালীতে অংশগ্রহণ করেন। র‍্যালীটি উল্লাপাড়ার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এরপর উল্লাপাড়া মুক্তিযোদ্ধা সংসদে মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তানভীর ইমাম এমপি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের নেতাকর্মীরা।

পরে উপজেলা পরিষদ চত্বরে  উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন  তানভীর ইমাম এমপি। প্রধান অতিথির বক্তব্য তানভীর ইমাম এমপি বলেন, বঙ্গবন্ধু কে যারা নির্মমভাবে স্বপরিবারে হত্যা করেছিলো তারা কখনো স্বাধীনতার চেতনায় বিশ্বাসী ছিলো না, এই হত্যাকাণ্ড বাঙালী জাতির জন্য সবচেয়ে লজ্জাজনক অধ্যয়। জাতির জনক কে যারা হত্যা করেছিলো তারা দেশের কখনো ভালো চায়নি। এইসব অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাই কে রুখে দাঁড়াতে হবে।

 

দেশ এখন উন্নয়নের পথে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।  নিজেদের অর্থায়নে আমরা আজ বড় বড়  উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছি। সরকারের ধারাবাহিকতা আছে বলে আমরা এসব উন্নয়ন করতে পারছি। তিনি বলেন,দেশ এখন উন্নয়নের মহা সড়কে চলছে। দেশের ধারাবাহিক উন্নয়ন এবং মানুষের ভাগ্যর পরিবর্তন চাইলে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় সবাইকে ভোট দিতে হবে। জননেত্রী শেখ হাসিনার সরকারকে আরেকবার ক্ষমতায় আনতে হবে। আমরা গ্রাম গঞ্জের ঘরে ঘরে বিনামূল্যে বিদ্যুত পৌছে দিয়েছি। প্রতিটি গ্রামের রাস্তা ঘাট গুলো পাকা করে দিচ্ছি। প্রত্যন্ত গ্রাম থেকে সাধারন মানুষ এখন নির্বিগ্নে শহরে আসা যাওয়া করতে পারছে। তিনি আরো বলেন,একটি চক্র সব সময় এই উন্নয়নের ধারাকে ব্যহত করতে তৎপর। তারা মানুষের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে নিজেদের ফায়দা লুটতে চায়। এদের থেকে সবাইকে সজাগ থাকতে হবে।

এসময় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান এ্যাড.মারুব বিন হাবিব, উল্লাপাড়া পৌর মেয়র এসএম নজরুল ইসলাম, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ, আলহাজ্ব গাজী খোরশেদ আলম,সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য,মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা সহ প্রমুখ। এদিকে দুপুরে উপজেলা আওয়মীলীগ দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও দিবসটি উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়।


১৫-০৮-২০১৮ ০৫:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 184 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:২৩ পূর্বাহ্ন