নাগরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:২২ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

নাগরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালন
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১৫-০৮-২০১৮ ০৫:৪৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্টাফ করেসপন্ডেন্টঃনাগরপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে নাগরপুর উপজেলা প্রশাসন ও নাগরপুর আওয়ামীর লীগ।বুধবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে নাগরপুরে সকল সরকারি আধা-সরকারি, স্বায়িত্বশাসিত প্রতিষ্ঠান, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনিমিতভাবে উত্তোলন করা হয়।

যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এ্যাড. মুলতান উদ্দিন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ কামাল হোসেন, সাধারন সম্পাদক ও সদর ইউপি চেযারম্যান মো. কুদরত আলী, আওয়ামীলীগ নেতা তারেক শামস খান হিমু, খুরশিদ আলম বাবুল, কৃষকলীগ নেতা কাজী আনিছুর রহমান বুলবুল প্রমুখ।

এছাড়া র‌্যালিতে বিভিন্ন অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা অংশ নেন।এ ছাড়া সকল মসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও মোনাজাতসহ ধর্মীয় প্রতিষ্ঠানে আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এছাড়া নাগরপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও বিভিন্ন কর্মসূচি উৎযাপিত হচ্ছে।


১৫-০৮-২০১৮ ০৫:৪৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 120 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:২২ পূর্বাহ্ন