চৌহালীতে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন (ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ নভেম্বর, ২০১৮ ১১:৫২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: বিশেষ দিন

চৌহালীতে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন (ভিডিও সহ)
নিউজরুম ১৫-০৮-২০১৮ ০৫:৩৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মোঃ আব্দুল লতিফঃ সিরাজগঞ্জের চৌহালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে চৌহালী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীর লীগ।বুধবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারি আধা-সরকারি, স্বায়িত্বশাসিত প্রতিষ্ঠান, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনিমিতভাবে উত্তোলন করা হয়।

 

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার সকাল ১০ টার দিকে চৌহালী উপজেলার শহীদ স্মৃতি মিনার থেকে একটি শোক র‌্যালী বের হয়। শোক র‌্যালীটি উপজেলার  গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের  মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবু নজির মিয়া, সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার, সাবেক সভাপতি মোঃ হজরত আলী মাস্টার, চৌহালী থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, মোঃ আব্দুর রশিদ বাবুল, যুগ্ম সম্পাদক মোঃ তাজ উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্যা রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আরিফ সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর ফিরোজ প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোল্যা বাবুল আক্তার।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। এছাড়াও উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে আওয়ামীলীগের উদ্যেগে দোয়া মাহফিল, র‌্যালী, ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবাষিকী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশ কর্তৃক খতমে কুরআন 'হামদ.নাত.গজল. প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

 

১৫-০৮-২০১৮ ০৫:৩৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 260 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ নভেম্বর, ২০১৮ ১১:৫২ অপরাহ্ন