এনায়েতপুরে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৩ নভেম্বর, ২০১৮ ১২:২৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: বিশেষ দিন

এনায়েতপুরে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালিত
নিউজরুম ১৫-০৮-২০১৮ ০৫:১৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী প্রতিনিধিঃ নানা কর্মসুচীর মধ্যে দিয়ে সিরাজগঞ্জের এনায়েতপুরে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। বুধবার সকালে এনায়েতপুর থানা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য ও পুস্পস্তবক অর্পন এবং জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করা হয়। থানা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তরুন আওয়ামীলীগ নেতা মন্ডল গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ আব্দুল মমিন মন্ডল।

 

জেলা পরিষদের সদস্য আলহাজ শাহাজান আলী, সাধারন সম্পাদক (ভারঃ) আজগর আলী, থানা আওয়ামীলীগের সহ সভাপতি হাতেম আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক আলহাজ উদ্দিন, সদিয়াচাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইমদাদুল হক মিলনসহ আওয়ামীলীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 


১৫-০৮-২০১৮ ০৫:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 370 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৩ নভেম্বর, ২০১৮ ১২:২৯ পূর্বাহ্ন