রায়গঞ্জে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:০১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: বিশেষ দিন

রায়গঞ্জে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত
নিউজরুম ১৫-০৮-২০১৮ ০৫:০৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়গঞ্জ  প্রতিনিধি ঃসিরাজগঞ্জের রায়গঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বুধবার সূর্যদয়ের সাথে সাথে সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী বে-সরকারী বিভিন্ন দপ্তর, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানসমূহে  অর্ধনমিত অবস্থায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ  তার পরিবারের নিহত সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা জানাতে ১ মিনিট নিরবতা পালন ও আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালি বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা অডিটরয়ম চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দুপুর ১২টায় অডিটরিয়মে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউএনও মৌসুমী মাহবুব। প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি গাজী ম.ম. আমজাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী রেজাউল করিম তালুকদার প্রমুখ। 


এর আগে অডিটরিয়মে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে বঙ্গবন্ধুর জীবনী’র উপর কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এ ছাড়া চান্দাইকোনা হাজী ওয়াহেদ-মরিয়ম অনার্স কলেজ, সরকারী বেগম নুরুন্নাহার তর্কবাগিশ কলেজ ও ইসলামী ফাউন্ডেশন সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানেও পৃথক পৃথক কর্মসূচী’র মধ্য দিয়ে দিবসটি পালিত হয়। উপজেলা আ’লীগের উদ্যোগে বিকাল ৪টায় প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ।   

 


১৫-০৮-২০১৮ ০৫:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 247 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:০১ অপরাহ্ন