সিরাজগঞ্জে স্কাউটস’র খাবার খেয়ে পিটিআই’র শতাধিক শিক্ষক অসুস্থ্য,নান্না বিরানী হাউজ কে এক লক্ষ টাকা জরিমানা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:২৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে স্কাউটস’র খাবার খেয়ে পিটিআই’র শতাধিক শিক্ষক অসুস্থ্য,নান্না বিরানী হাউজ কে এক লক্ষ টাকা জরিমানা
স্টাফ করেস্পন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৫-০৮-২০১৮ ০১:২৯ পূর্বাহ্ন প্রকাশিতঃ


হাসপাতালে চিকিৎসা নিচ্ছে অসুস্থ শিক্ষকরা

সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জ জেলা স্কাউটস’র ওরিয়েন্টেশন কোর্সের খাবার খেয়ে সিরাজগঞ্জে প্রাইমারী টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) এর প্রায় শতাধিক শিক্ষক শিক্ষিকা অসুস্থ্য হয়ে পড়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থরা জানান, সোমবার জেলা স্কাউটের আয়োজনে একটি ওরিয়েনটেশন প্রোগ্রাম চলছিল। দিনব্যাপী এই প্রোগ্রামে ১শ ৯০ জন শিক্ষকসহ মোট ২শ ২২ জন অংশগ্রহণ করেন। প্রশিক্ষণে দুপুরের খাবার হিসেবে শহরে হাজী নান্নার বিরিয়ানি দেয়া হয়েছিল। ঐ খাবার গ্রহনের পর বিকেলে থেকেই প্রায় শতাধিক শিক্ষক শিক্ষিকা অসুস্থ্য হয়ে পড়ে। মঙ্গলবার দুপুরে আরও বেশ কিছু শিক্ষক শিক্ষিকা অসুস্থ্য হয়ে পড়লে তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। প্রশিক্ষনার্থিরা জানিয়েছে নি¤œমানের খাবার সরবারহ করার জন্য তারা অসুস্থ হয়ে পড়েছে। মক্তিযোদ্ধা সংসদ গলির মাথায় অবস্থিত হাজী নান্না বিরানী হাউজের সেলমম্যান জানান স্কাউটের কর্মকর্তা আনোয়র হোসেন সাল সারে ১১ টায় তাদের নিকট থেকে ২২৫ প্যাকেট খাবার সংগ্রহ করেন। এই খাবার দোকানে বিক্রি করা হয়েছে অনেকে খেয়েছে কেওতো অসুস্থ হয়নি। হয়তো গরমে দীর্ঘ্যক্ষন খাবার প্যাকেটে রাখায় তা নষ্ট হয়ে গেছে আর এই নস্ট খাবার খেয়ে হয়তো এই অসুস্থতার ঘটনা ঘটেছে। এই   বিষয়টি জানার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল হক ওই হোটেলে  ভ্রাম্যমান আদালাত পরিচালনা করে।  এসময় নোংরা অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অভিযোগ ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ১ লাখ টাকা জরিমানা ধার্য করে।

 


১৫-০৮-২০১৮ ০১:২৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 221 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:২৭ পূর্বাহ্ন