সিরাজগঞ্জে বৃক্ষ রোপন ও শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: প্রবাসে আমরা

সিরাজগঞ্জে বৃক্ষ রোপন ও শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ
অনলাইন নিউজ এডিটর ১১-০৮-২০১৮ ০২:৩৬ অপরাহ্ন প্রকাশিতঃ


সিরাজগঞ্জে বৃক্ষ রোপন ও শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ডেফলবাড়ী গ্রামের বৃক্ষ প্রেমিক আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে ১১ আগস্ট ২০১৮ ইং  শনিবার সকালে সিরাজগঞ্জ দারুল ইসলাম একাডেমী  প্রাঙ্গণে বৃক্ষ রোপন ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করা হয়েছে।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  বৃক্ষ রোপন চারা বিতরণ করেন সিরাজগঞ্জ জেলার অতিরিক্ত বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ফিরোজ মাহমুদ।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক কলম সৈনিকের সম্পাদক আব্দুল হামিদ, আর টিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ ডক্টরস জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সুকান্ত কুমার সেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল মান্নান তালুকদার, সিরাজগঞ্জ দারুল ইসলাম একাডেমী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক দিনার, বাংলাদেশ স্কাউট সিরাজগঞ্জ সদরের সম্পাদক রফিকুল ইসলাম ও অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ।


পরিবেশ রক্ষায় ও জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা করতে বৃক্ষপ্রেমিক আবুল হোসেনের মত সবাইকে বৃক্ষ রোপনের উদ্যোগ গ্রহণ করার আহবান জানান সিরাজগঞ্জ জেলার অতিরিক্ত বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ফিরোজ মাহমুদ।ব্যক্তিগত সামাজিক দায়বদ্ধতামূলক কাজের অংশ হিসেবে জলবায়ু পরিবর্তনের ঝুকি মোকাবেলার আগাম প্রস্তুতি গ্রহণ, প্রকৃতির সৌন্দর্যবর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে  আজীবন মেয়াদী এই ব্যতিক্রমী উদ্যোগ চলবেই বলে জানান এই বৃক্ষভক্ত আবুল হোসেন। এছাড়া তিনি  বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপন ও সকল শিক্ষার্থীর মাঝে সবুজ গাছের চারা বিতরণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ার জন্য সরকার সহ সকল মহলের নিকট উদাত্ত আহবান জানান।


১১-০৮-২০১৮ ০২:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 287 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৬ অপরাহ্ন