সরকার কর্তৃক তার জন্য বরাদ্দ কৃত জমির বাতিল চেয়ে চিঠি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সরকার কর্তৃক তার জন্য বরাদ্দ কৃত জমির বাতিল চেয়ে চিঠি
অনলাইন নিউজ এডিটর ১১-০৮-২০১৮ ০২:২৪ অপরাহ্ন প্রকাশিতঃ


সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত

সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত  মুন্না সরকার কর্তৃক তার জন্য বরাদ্দ কৃত তিন কাঠা আয়তনের জমির বরাদ্দ চেয়ে কর্তৃপক্ষকে চিঠি দিয়েছেন । রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ(রাজউক) জমিটি তাকে বরাদ্দ দিয়ে ছিলো। 


সংশ্লিষ্ট সুত্র জানায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ(রাজউক) ষ্টেট ও ভুমি৩/ পূর্বাচল/৮৭ নং- স্মারক মুলে ১৩/এ ধারায় চলতি বছরের  ২৪এপ্রিল তিন কাঠা আয়তনের একটি প্লট ডা. হাবিবে মিল্লাত মুন্নার নামে সাময়িক ভাবে বরাদ্দ দেয়া হয়। কিন্ত  গত ৬ আগষ্ট তিনি তার নামে বরাদ্দকৃত  প্লটটি তিনি গ্রহন করবেন না মর্মে তার নামে বরাদ্দকৃত প্লটটি বাতিল চেয়ে রাজউক কর্তপক্ষ বরাবর  চিঠি দিয়েছেন।   

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডা. হাবিবে মিল্লাত  মুন্না জানান, তিনি বিদেশে অবস্থান করার সময়  পূর্বাচল নতুন শহর প্রকল্পে প্রবাসী কোটায় দশকাঠার একটি প্লট  বরাদ্দ পেয়েছেন এবং  ইতোমধ্যে প্লটটির মূল্যও পরিশোধ করা হয়েছে । সম্প্রতি তার নামে যে জমি বরাদ্দ দেয়া হয়েছে সেই বিষয়টি তিনি গোপন রাখতে পারতেন। কিন্ত যেহেতু তিনি এর আগে জমি বরাদ্দ পেয়েছেন তাই এখন যে প্লটটি বরাদ্দ দেয়া হয়েছে তা গ্রহন করা নীতি বিরোধী এবং আইন সম্মত নয় এইজন্যই প্লটটির বরাদ্দ বাতিল চেয়ে কর্তৃপক্ষকে চিঠি দেয়া হয়েছে।


১১-০৮-২০১৮ ০২:২৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 189 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৫ পূর্বাহ্ন