তাড়াশে গৃহবধুকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০১:৪২ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশে গৃহবধুকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১১-০৮-২০১৮ ০৯:৫৬ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আশরাফুল ইসলাম রনি:
সিরাজগঞ্জের তাড়াশে নেশাগ্রস্থ স্বামী কর্তৃক মুর্শিদা খাতুন (২৫) নামের  এক গৃহবধুকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে, শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘড়গ্রামে। এদিকে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপতাল মর্গে পাঠানো হয়েছে।
গৃহবধুর বাবা আব্দুর রশিদ জানান, একই গ্রামের আবুল কালামের ছেলে সাইদুর রহমানের সাথে তার মেয়ে মুর্শিদার ৭ বছর পুর্বে বিয়ে হয়। বিয়ের পর  থেকেই তার মেয়ে স্বামী সাইদুর রহমানের বিরুদ্ধে নেশা গ্রহনের অভিযোগ করে কয়েকবার রাগ করে বাবার বাড়িতে চলে আসেন।
এদিকে  গত শুক্রবার রাত ৯টার দিকে  ঢাকায় শ্রমিকের কাজ করে নেশাগ্রস্থ অবস্থায় স্বামী সাইদুর বাড়ি ফেরেন। এরপরই স্বামী স্ত্রীতে বাগ-বিতন্ডা শুরু হয়।
মুর্শিদার স্বজনেরা আরো জানান, হঠাৎ করে গভীর রাতে মুর্শিদার মৃত্যুর খবর একই গ্রামের তার বাবার বাড়িতে দেয়া হয়। পরে আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে পৌছে দেখে খাটের যে দিকে মুর্শিদা শুয়ে আছে সেইদিকে খাটটির পা ভাঙ্গা। তাদের ধারণা বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ কওে মুর্শিদাকে  হত্যার সময় ধস্তাধস্তিতে ওই খাটের পা ভেঙ্গে গেছে।
 আর এরপর পরই মুর্শিদার স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। তারপর থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি আরো জানান, গৃহবধুকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে কিনা তা ময়না তদন্তের রির্পোট আসার পর জানা গেলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।    

 


১১-০৮-২০১৮ ০৯:৫৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 224 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০১:৪২ পূর্বাহ্ন