দিনাজপুরে ভ্যানচালক খুন, 'খুনি'কে পুড়িয়ে হত্যা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:৫১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উত্তরবঙ্গ: অপরাধ

দিনাজপুরে ভ্যানচালক খুন, 'খুনি'কে পুড়িয়ে হত্যা
অনলাইন নিউজ এডিটর ০৯-০৮-২০১৮ ০৭:১৩ অপরাহ্ন প্রকাশিতঃ

দিনাজপুরে ভ্যানচালক খুন, 'খুনি'কে পুড়িয়ে হত্যা'>
দিনাজপুরে ভ্যানচালক খুন, \'খুনি\'কে পুড়িয়ে হত্যা

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় এক ভ্যানচালক খুন হওয়ার পর তার সন্দেহভাজন খুনিকে পুড়িয়ে হত্যা করেছে এলাকাবাসী।


বৃহস্পতিবার ভোরে উপজেলার জগদল ডাঙ্গাপাড়া এলাকায় ভ্যানচালককে কুপিয়ে হত্যার পর সন্দেহভাজন খুনিকে ধরে এনে সকাল ৮টার দিকে পুড়িয়ে হত্যা করা হয়। এসব ঘটনার পর দফায় দফায় ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা।


নিহতরা হলেন-জগদল ডাঙ্গাপাড়া এলাকার প্রয়াত কাশেম আলীর ছেলে ভ্যানচালক সুরুজ মিয়া (৪৫) ও একই এলাকার তারামিয়ার ছেলে রবিউল ইসলাম (২৬)।
 

বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই আইন-শৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের পর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ে ফেরার পথে জগদল ডাঙ্গাপাড়া এলাকার ভ্যানচালক সুরুজ মিয়া, একই এলাকার একটি মুরগীর ফার্মের নৈশ প্রহরী শহীদ (৩০) ও ৩ বছরের ছেলে একরামুলকে কুপিয়ে পালিয়ে যায় একই এলাকার 'সন্ত্রাসী' হিসেবে পরিচিত রবিউল ইসলাম। এতে ঘটনাস্থলেই সুরুজ মিয়া মারা যায়। আহত শহীদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং একরামুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনার পর সকাল ৬টা থেকে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে সকাল পৌনে ৮টার দিকে এলাকাবাসী রবিউল ইসলামকে কাহারোল উপজেলার তের মাইল গড়েয়া থেকে ধরে ঘটনাস্থলে নিয়ে মারধর করে এবং এক পর্যায়ে তাকে পুড়িয়ে হত্যা করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। সকাল থেকেই দফায় দফায় মহাসড়ক অবরোধ করে দু’পক্ষের লোকজন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সকাল ১০টা থেকে যান চলাচল শুরু হয়। 


এলাকাবাসী জানায়, রবিউল ইসলাম এলাকার ‌'সন্ত্রাসী' হিসেবে পরিচিত। দুই মাস আগে সে সুরুজ মিয়ার ভাতিজা বশিরকে কুপিয়ে হত্যা করে। এছাড়া গত সোমবারও একজনকে এলোপাতাড়ি কোপায় রবিউল।


০৯-০৮-২০১৮ ০৭:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 307 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উত্তরবঙ্গ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:৫১ অপরাহ্ন