গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্যাতন, আটক ২||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৪ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উত্তরবঙ্গ: অপরাধ

গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্যাতন, আটক ২
অনলাইন নিউজ এডিটর ০৯-০৮-২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ


গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্যাতন, আটক ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে সুবেদ আলী নামে এক যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।


বৃহস্পতিবার সকালে এ ঘটনা সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। এরা হলেন-জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডিপুর ভাটাটোলার লুৎফর হকের ছেলে রুবেল আলী (৩৫) ও তার ভাই আবু বক্কর ওরফে বাখোর আলী (৫০)।


এর আগে বুধবার বিকেলে উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটাটোলা গ্রামের নির্যাতনের এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার সুবেদ আলী ওই এলাকার শুকুদ্দি ইসলামের ছেলে। এ ঘটনায় নির্যাতনের শিকার সুবেদর মা রুমালী বেগম ঘটনার দিন রাতেই শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।


অভিযোগে জানা যায়, ভাটাটোলা এলাকার একটি আম বাগানে সুবেদ আলীসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক ফুটবল খেলছিল। এসময় একই গ্রামের সাকার আলী, বাখোর আলী, এনামুল হক, কান্তু আলী, শান্ত আলী, রুবেলসহ দেশীয় অস্ত্রের মুখে জোর করে তুলে নিয়ে সাকর আলীর বাড়িতে একটি আম গাছের সঙ্গে বেঁধে নির্যাতন শুরু করে। খবর পেয়ে সুবেদ আলীর পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিকদার মো. মশিউর রহমান (ওসি) জানান, এ ঘটনায় সহোদর দুই ভাইকে আটক করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


০৯-০৮-২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 65 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উত্তরবঙ্গ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৪ পূর্বাহ্ন