রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে কটূক্তি, কলেজছাত্র গ্রেফতার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৪ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উত্তরবঙ্গ: অপরাধ

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে কটূক্তি, কলেজছাত্র গ্রেফতার
অনলাইন নিউজ এডিটর ০৯-০৮-২০১৮ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে কটূক্তি, কলেজছাত্র গ্রেফতার

ফেসবুকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী, সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার অভিযোগে আরিজুর রহমান জাহিদ ওরফে এ. আর. জাহিদ (২২) নামে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার সন্ধ্যায় বিহারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহিদ বগুড়া সরকারি আজিজুল হক কলেজে অনার্স (বোটানি) প্রথম বর্ষের ছাত্র। তিনি শিবগঞ্জ উপজেলার বিহারহাট গ্রামের আবদুল খালেকের ছেলে।


বৃহস্পতিবার দুপুরে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বলেন, জাহিদ সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ. আর. জাহিদ (হ্যারি পটার) আইডির মাধ্যমে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী ও সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ পোস্ট দেন।


এছাড়া সাম্প্রতিক নিরাপদ সড়ক আন্দোলনে গুজব রটিয়ে উসকানি দিয়ে আসছিল। বুধবার সন্ধ্যায় তাকে বিহারহাট থেকে গ্রেফতার করা হয়েছে। তার মোবাইল ফোন সার্চ করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদেও সে বিষয়গুলো স্বীকার করেছে।


শিবগঞ্জ থানা পুলিশের ওসি শাহিদ মাহমুদ খান বলেন, কলেজছাত্র জাহিদের সরকারি দলের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। তবে ছাত্র শিবিরের সঙ্গে জড়িত থাকতে পারে। তার ফেসবুক আইডির ছবিতে জেলা আওয়ামী লীগের এক দায়িত্বশীল নেতাকে ফুলেল শুভেচ্ছা দিতে দেখা গেছে। বৃহস্পতিবার তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়েছে। পরে তাকে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।


০৯-০৮-২০১৮ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 64 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উত্তরবঙ্গ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৪ পূর্বাহ্ন