গুরুদাসপুরে ভুয়া সিআইডি অফিসার আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৪ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উত্তরবঙ্গ: অপরাধ

গুরুদাসপুরে ভুয়া সিআইডি অফিসার আটক
নিউজরুম ০৮-০৮-২০১৮ ০৬:২৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নাটোরের গুরুদাসপুরে সিআইডি অফিসার পরিচয়ে চাঁদাবাজীর সময় রাজু আহমেদ লিখন (২১) নামে একজন ভুয়া সিআইডি অফিসারকে আটক করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার চাঁচকৈড় বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাজু আহমেদ লিখন রাজশাহীর বাঘা থানার হরিনা গ্রামের রেজাউল করিমের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম ও এলাকাবাসী জানান, রাজু আহমেদ লিখন চাঁচকৈড় বাজারের ব্যাবসায়ী নিরঞ্জন ঘোষের দোকানে গিয়ে নিজেকে রাজশাহী সিআইডি ব্যুরোর অফিসার পরিচয় দিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। এসময় তার কথাবার্তায় সন্দেহ হলে নিরঞ্জন ঘোষ তার পরিচয় পত্র দেখতে চায় এবং আশেপাশের ব্যাবসায়ীদের বিষয়টি জানায়। পরে রাজু আহমেদ লিখন ব্যাবসায়ীদের কথায় এলোমেলো তথ্য দিতে থাকে এবং নিজেকে সাংবাদিক হিসেবে দাবী করে। এরই এক পর্যায়ে এলাকার ব্যাবসায়ীরা তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাজু আহমেদকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু এর আগেও বিভিন্ন জেলায় এমন মিথ্যা পরিচয় দিয়ে চাঁদাবাজীর কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


০৮-০৮-২০১৮ ০৬:২৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 141 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উত্তরবঙ্গ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৪ পূর্বাহ্ন