৩ মাসের শিশু নাবিলের অভিনয়ে মুগ্ধ জাহিদ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১০ ডিসেম্বর, ২০১৮ ১২:৫৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: বিনোদন

৩ মাসের শিশু নাবিলের অভিনয়ে মুগ্ধ জাহিদ
অনলাইন নিউজ এডিটর ০৮-০৮-২০১৮ ০৩:৫৭ অপরাহ্ন প্রকাশিতঃ


৩ মাসের শিশু নাবিলের অভিনয়ে মুগ্ধ জাহিদ

নিজের পরিচালনায় তিন মাস বয়সী শিশু নাবিল খানের অভিনয়ে মুগ্ধ হলেন অভিনেতা ও পরিচালক জাহিদ হাসান। সংলাপ না থাকলেও শিশুটির চমৎকার এক্সপ্রেশনে খুশি হয়ে তার হাতে এক হাজার টাকার একটি নোটও গুঁজে দিলেন তিনি। “নার্ভাস ব্রেকডাউন” নামের এ নাটকটি  আগামী ঈদ-উল-আজহায় এটিএন বাংলায় সম্প্রচারিত হবে।


সোমবার বিকেলে নাটকটির সহকারি পরিচালক ও শিশু নাবিলের বাবা হানিফ খান বলেন, ওর এক্সপ্রেশনে খুশি হয়েছেন জাহিদ ভাইসহ সেটের সকলেই। জাহিদ ভাই বলেছেন, তোর ছেলে একদিন হিরো হবে। ওর লুকিং মুডটা বেশ ভাল। এ সময় আলীরাজ ভাইও তার কথায় সায় দেন।


সিরাজগঞ্জের আঞ্চলিক ভাষায় রচিত এই নাটকটির শুটিং ও সম্পাদনাও শেষ হয়েছে। সৌর্য্য দীপ্ত সূর্য্য রচনায় নাটকটির মূল ভূমিকায় রয়েছেন জাহিদ হাসান নিজেই। অন্যান্য চরিত্রে রয়েছেন আলী রাজ, উর্মিলা শ্রাবন্তী কর, রাশেদা চৌধুরী, নয়ন, হানিফ খান ও নাবিল খান। ঈদ-উল আজহায় এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে।


নাবিল খান সিরাজঞ্জ শহরের নতুন ভাঙ্গাবাড়ি মহল্লার হানিফ খান ও হাসিনা খাতুনের ছেলে। বাবা হানিফ খান মানবাধিকার নাট্য পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখায় দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছেন। এছাড়াও তিনি নাট্যলোকের নাট্যকর্মী হিসেবেও কাজ করেছেন। বর্তমানে তিনি ঢাকায় জনপ্রিয় নাট্য অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসানের সহকারি হিসেবে কাজ করার পাশাপাশি অভিনয়ও করে যাচ্ছেন।  


০৮-০৮-২০১৮ ০৩:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 254 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১০ ডিসেম্বর, ২০১৮ ১২:৫৭ পূর্বাহ্ন