টাঙ্গাইলে ২৯০ গ্রাম হেরোইনসহ বাসচালক গ্রেফতার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

টাঙ্গাইলে ২৯০ গ্রাম হেরোইনসহ বাসচালক গ্রেফতার
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৮-০৮-২০১৮ ০১:৩৪ অপরাহ্ন প্রকাশিতঃ


টাঙ্গাইলে ২৯০ গ্রাম হেরোইনসহ বাসচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্টঃটাঙ্গাইলে হেরোইনসহ এক বাসচালককে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। মঙ্গলবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের টাঙ্গাইল রাবনা বাইপাস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত শফিকুল ইসলাম সুবেদ (৩৮) গ্রামীণ ট্রাভেলসের বাসের চালক ও চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর এলাকার মৃত আলী হোসেন ছেলে । এ সময় তার কাছ থেকে ২৯০ গ্রাম হেরোইন ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেলে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ রবিউল ইসলাম এক প্রেসবিফিং এ তথ্য নিশ্চিত করেন।তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোরে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের টাঙ্গাইল রাবনা বাইপাস এলাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী গ্রামীণ ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাসের চালক শফিকুল ইসলামকে আটক করা হয়।

এ সময় তার দেওয়া তথ্যমতে বাসের ভেতর থেকে ২৯০ গ্রাম হেরোইন ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেই সাথে গ্রামীণ ট্রাভেলস নামক বাসটিকে জব্দ করা হয়।শফিকুল ইসলাম জিঞ্জাসাবাদে জানায়, সে দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে মোবাইল ফোনের মাধ্যমে টাঙ্গাইল জেলাসহ বিভিন্ন জেলার মাদকসেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী হেরোইন সরবরাহ এবং যুবকদের মাদকসেবনে উদ্বুদ্ধ করে আসছিল। এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।


০৮-০৮-২০১৮ ০১:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 59 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৭ অপরাহ্ন