বগুড়ায় ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী আহত, মহাসড়ক অবরোধ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উত্তরবঙ্গ: দূর্ঘটনা

বগুড়ায় ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী আহত, মহাসড়ক অবরোধ
অনলাইন নিউজ এডিটর ০৭-০৮-২০১৮ ০৭:২৬ অপরাহ্ন প্রকাশিতঃ


বগুড়ায় ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী আহত, মহাসড়ক অবরোধ

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন শেষ হতে না হতেই বগুড়ায় পৌরসভার ট্রাকের ধাক্কায় আহত হয়েছে এক শিক্ষার্থী।


মঙ্গলবার দুপুর ৩টার দিকে শহরতলীর বারপুর এলাকায় এসওএস হারমান মেইনার স্কুল অ্যান্ড কলেজের সামনে এই ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই শিক্ষার্থীরা ট্রাকটি আটক করে এবং স্কুলের সামনে মহাসড়ক অবরোধ করে রাখে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার ওই সময় স্কুল ছুটি হলে শিক্ষার্থীরা মহাসড়ক পার হচ্ছিল। এ সময় বগুড়া পৌরসভার ভাড়ায় চালিত একটি আর্বজনাবাহী ট্রাক মহাসড়ক দিয়ে যাওয়ার সময় একাদশ শ্রেণির ছাত্রী আয়েশা সিদ্দিকাকে ধাক্কা দেয়। এতে ওই শিক্ষার্থী রাস্তায় পড়ে গিয়ে আহত হয়। তাকে উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষণিকভাবে অন্য শিক্ষার্থীরা ট্রাকটিকে ধাওয়া করলে চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়।


এদিকে এই ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা স্কুলের সামনে মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং শিক্ষার্থীদের হাতে আটক ট্রাকটি পুলিশের হেফাজতে নেয়। পরে ট্রাকের চালক ও হেলপারকে গ্রেফতারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।


বগুড়া সদর থানা পুলিশের এসআই মঞ্জুরুল হক ভুঞা জানান, শিক্ষার্থীরা বিক্ষুদ্ধ হয়ে কিছু সময় মহাসড়ক অবরোধ করেছিলো। পরে তাদেরকে বোঝানো হলে তারা বাড়ি ফিরে যায়। আটক ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


০৭-০৮-২০১৮ ০৭:২৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 113 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উত্তরবঙ্গ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৬ অপরাহ্ন