রায়গঞ্জে মৎস্য কর্মকর্তার চেক চুরি ব্যাংকে টাকা তুলতে গিয়ে অফিস পিয়ন আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ০৩:২৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

: রায়গঞ্জ/সলঙ্গা

রায়গঞ্জে মৎস্য কর্মকর্তার চেক চুরি ব্যাংকে টাকা তুলতে গিয়ে অফিস পিয়ন আটক
অনলাইন নিউজ এডিটর ০৭-০৮-২০১৮ ০২:০৫ অপরাহ্ন প্রকাশিতঃ


রায়গঞ্জে মৎস্য কর্মকর্তার চেক চুরি ব্যাংকে টাকা তুলতে গিয়ে অফিস পিয়ন আটক

সিরাজগঞ্জের রায়গঞ্জে মৎস্য কর্মকর্তার চেক চুরি করে ব্যাংকে টাকা তুলতে গিয়ে সেতু কুমার (৩৫) নামের সংশ্লিষ্ট অফিসের পিয়ন আটক হয়েছে। 


সোমবার বেলা ১১ টার দিকে জনতা ব্যাংকের ধানগড়া শাখায় এ ঘটনা ঘটে। সেতু সিরাজগঞ্জ সদর উপজেলার গোসালা কালিমন্দির এলাকার অশোক চন্দ্রের ছেলে। 


রায়গঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার দপ্তরের অফিস সহকারী মোঃ আমিনুল ইসলাম জানান চেক বই আমার দায়িত্বে লকআপে তালাবদ্ধ অবস্থায় থাকে । মাঠ পর্যায়ে বিভিন্ন সময় আমাদের ব্যস্ত থাকতে হয়। পূর্ব পরিকল্পনা মোতাবেক সে ডুপ্লিকেট চাবি তৈরি করে লকআপ খুলে চেক বইয়ের ৩টি পাতা চুরি করে । চেকের পাতা চুরি যাওয়ার বিষয়টি সংশ্লিষ্ট জনতা ব্যাংক শাখায় অবহিত করি। সেতু ফাঁকা চেকে ২২ হাজার ৫ শ’টাকার অংক বসিয়ে কর্মকর্তার স্বাক্ষর জাল করে তার সহযোগীর মাধ্যমে টাকা উত্তোলনের জন্য ঐ ব্যাংকে পাঠায়। তার দুই সহযোগী উপজেলার চরতেলিজানা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বিক্যাশ কর্মি মোঃ হাবিবুল্লাহ সেখ মিলন (২৬) ও আটঘরিয়া গ্রামের শুকুমার চন্দ্র দাসের ছেলে অনিক কুমার দাস মিঠুন (৩২)। তারা টাকা উত্তোলনের জন্য ব্যাংকে চেক  প্রদান করলে শাখা ব্যবস্থাপক তাদের চ্যালেঞ্জ করে সংশ্লিষ্ট মৎস্য অফিসে খবর দেন। খবর পেয়ে অফিস সহকারী সহ অন্যান্য কর্মচারীরা ব্যংকে উপস্থিত হয়ে পিয়ন সেতুর চেক চুরি ও জালিয়াতির বিষয়টি নিশ্চিত হন। 


এ ব্যাপারে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মোজাম্মেল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমি অফিসিয়াল প্রয়োজনে জেলা শহরে অবস্থান করছি। আমার অফিস সহকারীর মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি । অফিসে গিয়ে পুরো ঘটনা অবহিত হয়ে ব্যবস্থা নেয়া হবে। 


উল্লেখ্য পিয়ন সেতু  বিগত  ১৪/১২/১৭ ও ২১/০১/১৮ তারিখেও ২টি চেকের পাতা চুরি করে এবং কর্মকর্তার স্বাক্ষর জাল করে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা উত্তোলন করে। 


০৭-০৮-২০১৮ ০২:০৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 88 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ০৩:২৪ অপরাহ্ন