বর্তমান ছাত্র আন্দোলনের প্রেক্ষাপটে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ১০:০৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

বর্তমান ছাত্র আন্দোলনের প্রেক্ষাপটে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
নিউজরুম ০৭-০৮-২০১৮ ০১:০৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধি ঃ বর্তমান ছাত্র আন্দোলন ও কারণীয় সম্পর্কে কাজিপুরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কাজিপুর উপজেলা কৃষি মিলনায়তনে অনুষ্ঠিত সভা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, কাজিপুর থানার অফিসার ইন চার্জ একেএম লুৎফর রহমান। প্রধান অতিথির বক্তব্যে ইউএনও শফিকুল ইসলাম বলেন, বর্তমান সময়ের যুগোপযোগী আন্দোলনে শিক্ষার্থীরা আমাদের অনেক কিছুই দেখিয়েছে।

 

তাদের কর্মকান্ড সবাইকে সতর্ক করতে সহায়তা করবে। কিন্তু তাদের আন্দোলনের সাথে কতিপয় দৃর্বৃত্ত ঢুকে সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করছে। সেইসাথে মানুষের যানমালের ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছে। কাজিপুরের শিক্ষার্থীরা অনেক শান্ত এবং ক্লাসমুখি হওয়ায় তিনি সংশ্লিষ্ট প্রধানশিক্ষক ও অধ্যক্ষদের ধন্যবাদ জানান। সেইসাথে আগামিতেও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে তিনি সবার সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ওসি একেএম লুৎফর রহমান বলেন, কাজিপুরের পরিস্থিতি অনেক ভালো ।

 

এই অবস্থা ধরে রাখতে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল বলেন, আসুন আমরা সবাই মিলে কাজিপুরকে সন্ত্রাস এবং জঙ্গিবাদমুক্ত রাখতে কাজ করে যাই। তাহলে জননেতা মোহাম্মদ নাসিমের দেখানো পথে কাজিপুরের উন্নয়ন ত্বরান্বিত হবে। অন্যদের মধ্যে গান্ধাইল আইডয়াল কলেজের অধ্যক্ষ আলী আশরাফ, আমিনা মনসুর কলেজের প্রভাষক আবদুল জলিল, বিএম কলেজের মাহবুবুর রহমান, আরডি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, সুপার আব্দুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠানে বর্তমান আন্দোলনের প্রেক্ষাপটে করণীয় বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন থানার সেকেন্ড অফিসার এসআই তানভীর সবুজ। এরপরে উপবৃত্তি সংক্রান্ত বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা ও সহকারি প্রোগ্রাম অফিসার জহির উদ্দিন, সুপারভাইজার আতিকুর রহমান। 


০৭-০৮-২০১৮ ০১:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 159 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ১০:০৬ অপরাহ্ন