সাপের কামড়ে মৃত্যু অতঃপর...||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০১:৪৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: দূর্ঘটনা

সাপের কামড়ে মৃত্যু অতঃপর...
নিউজরুম ০৬-০৮-২০১৮ ০৭:৫০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চওড়াটারী গ্রামের অষ্টম শ্রেণি পড়ুয়া নুর মোহাম্মদ (১৩) সাপের কামড়ে মৃত্যু হয়। তবু হাল ছাড়তে নারাজ স্থানীয় ওঝা।সে বানীনগর স্কুলে অষ্টম শ্রেনীতে পড়ত।

 

জানা যায় গত ০৪/০৮/১৮ ইং তারিখে গাভীর জন্য খড় আনতে গেলে খড়ের স্তুপের ভিতরে থাকা সাপ কামড় দেয় নুর মোহাম্মদের হাতে। পরে স্থানীয় ওঝা ঝাড়ফুক করে ০১ দিন অতিবাহিত করে কোন উন্নতি না হওয়ায় পরেরদিন তাকে রংপুর মেডিকেলে নেয়া হলে চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। বাড়ী নিয়ে আসা হলেও ওঝা তাকে দাফন করতে না দিয়ে চেস্টা চালায় জীবিত করার। এরই মধ্যে দুই দিন অতিবাহিত হওয়ায় বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।

 

তিনটি সাপ এখনো নুর মোহাম্মদ আশেপাশে ঘুরাঘুরি করছে বলে জানান ওঝা,চলছিলো নানা রকম পূজা। পরিস্থিতি দেখার জন্য জনতার ঢল দেখে গা ঢাকা দেয় ওঝা। অবশেষে দাফন করার সিদ্ধান্তে গ্রহন করে একমাত্র ছেলের বাবা রবিউল


০৬-০৮-২০১৮ ০৭:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 596 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০১:৪৭ পূর্বাহ্ন