টাঙ্গাইলে চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালো পুলিশ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ অক্টোবর, ২০১৮ ০১:৪৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

টাঙ্গাইলে চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালো পুলিশ
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৬-০৮-২০১৮ ০৬:৩১ অপরাহ্ন প্রকাশিতঃ


টাঙ্গাইলে চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্টঃ টাঙ্গাইলে যে সমস্ত যানবাহনের রেজিষ্ট্রেশন, ফিটনেস সার্টিফিকেট ও চালকদের ড্রাইভিং লাইসেন্স আছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালো পুলিশ। আজ সোমবার দুপুরের টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনার সময় চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল রহমান, টাঙ্গাইল মডেল থানার ওসি (তদন্ত) এ.কে সাইদুল ভূইয়া, এসআই মো. মাসুদ প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল রহমান বলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশক্রমে আমরা শহরে অভিযান পরিচালনা করে বিভিন্ন যানবাহনে কাগজপত্র যাচাই করেছি। যাদের কাগজপত্র ঠিক আছে, তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। যাদের কাগজপত্র ঠিক নেই তাদের যানবাহনের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দেয়া হয়েছে। এ পর্যন্ত বেশ কয়েকটি যাহনবাহনকে মামলা ও একটি মোটর সাইকেল আকট করা হয়েছে।


০৬-০৮-২০১৮ ০৬:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 125 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ অক্টোবর, ২০১৮ ০১:৪৯ অপরাহ্ন